বাঘারপাড়ায় মুজিববর্ষের উপহার হিসাবে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঘর পেল ১৪ জন গৃহহীন পরিবার

বাঘারপাড়ায় মুজিববর্ষের উপহার হিসাবে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঘর পেল ১৪ জন গৃহহীন পরিবার

বাঘারপাড়া(যশোর) থেকে আজম খাঁন : যশোরের বাঘারপাড়ায় মুজিববর্ষের উপহার হিসাবে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হয়েছে ।

শনিবার সকালে উপজেলা মিলনায়তনে ঘরের দলিল ও প্রয়োজনীয় কাগজপত্র গৃহীনদের মাঝে তুলে দেওয়া হয়। সারা দেশে এক যোগে প্রধানমন্ত্রী গৃহহীনদের জমি ও গৃহ প্রদান অনুষ্ঠানের শুভ উদ্ধোধন ঘোষনা করেন।

www.linkhaat.com

যশোরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আহমদ জিয়াউর রহমান উপস্থিত থেকে এ ঘর প্রদান করেন। অনুষ্ঠান সঞ্চালকের দায়িত্ব পালন করেন উপজেলা নির্বাহি অফিসার তানিয়া আফরোজ । দূযোর্গ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রানালয়ের অধীন আশ্রায়ন প্রকল্প-২ মাধ্যমে বাঘারপাড়া উপজেলায় ১৪টি পরিবাবরকে ঘর প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বাঘারপাড়া উপজেলা চেয়ারম্যান ভিক্টোরিয়া পারভীন সাথী , সহকারি কমিশনার (ভূমি) ফারজানা জান্নাত , উপজেলা ভাইস-চেয়ারম্যানদ্বয় আব্দুর রউফ ও বিথিকা বিশ্বাস, ইউপি চেয়ারম্যান সুভাষ দেবনাথ, ছবদুল হোসেন খান, আয়ুব হোসেন বাবলু।

অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কৃষি কর্মকর্তা রুহুল আমিন,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শামছুন নাহার, প্রানী সম্পদ কর্মকর্তা আ. মান্নান, সমাজসেবা কর্মকর্তা এটিএম মাসুদ, উপজেলা প্রকৌশলী আবু সুফিয়ান, সহকারি শিক্ষা কর্মকর্তা মামুন আল-আজাদ, বিআরডিবি কর্মকর্তা আলী আকবরসহ স্থানীয় সম্মানী ব্যক্তিবর্গ ।

স/এষ্

Print Friendly, PDF & Email
Spread the love

Warning: A non-numeric value encountered in /home/chomoknews/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 997