নারায়ণগঞ্জের চৌরঙ্গী পার্কে বিনোদনের নামে চলছে নোংরামী

নারায়ণগঞ্জের চৌরঙ্গী পার্কে বিনোদনের নামে চলছে নোংরামী

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জ শহরের খানপুর বরফকল মাঠ সংলগ্ন এলাকায় গড়ে তোলা চৌরঙ্গী পার্কে বিনোদনের নামে চলছে টিনেজদের নস্টামী।

বর্তমান করোনা পরিস্থিতি উপেক্ষা করেও নস্ট ছেলে-মেয়েদের কুকর্মের সুযোগ করে দিয়েছে পার্ক কর্তৃপক্ষ। প্রতিদিন অগণিত কিশোর-কিশোরী ও তরুন-তরুনীসহ নানা বয়সের প্রেমিক-প্রেমিকা নামধারীরা ওই পার্কে গিয়ে যাচ্ছেতাই করে বেড়াচ্ছে।

www.linkhaat.com

পার্কে আসা নাম প্রকাশে অনাগ্রহী জনৈক গৃহকর্তা জানান,এটা কোন বিনোদন কেন্দ্র হতে পারেনা। এখানে সব নোংরামী চলে যতসব ফালতু ছেলে-মেয়েরা এখানে এসে নানা অপকর্মে লিপ্তহয়। এর বেশি কিছু নয়। অপরাপর দর্শনার্থী নাম প্রকাশ না করার শর্তে জানান,আমি টেলিভিশন চ্যানেলের গানের শ্যূট করতে চেয়েছি তারা আমার কাছ থেকে নগদ ১০০০ টাকা রেখে দিল।

ভেতরে ঢুকে দেখলাম এটাতো কোন বিনোদন কেন্দ্র শুধুই নোংরামী চলে। এখানে কোন ভদ্র লোক,ভদ্র পরিবারের সদস্যরা আসতে পারেনা। আমরা সামান্য গানের শ্যূটিং করতে আসার পর যদি তাদেরকে ১০০০টাকা দিতে হয় তাহলে নোংরামীর জন্য আসা দর্শণার্থীরা নিশ্চই এরচেয়ে তিন চারগুন বেশি টাকা দিয়ে প্রবেশ করে।

পার্কের গেট থেকে শুরু করে বিভিন্ন স্থানে স্বাস্থ্যবিধি’র প্লে-কার্ড সাঁটানো থাকলেও তা মানছেনা অনেকেই। প্রসঙ্গতঃ করোনা প্রেক্ষাপটের কারণে সরকার স্কুল-কলেজ বন্ধ রাখলেও এ সকল পার্কগুলো চালু থাকায় তরুন ও যুবকরা বখে যাচ্ছে। এ কারণে একদিকে কিশোর অপরাধ,ধর্ষণসহ নানামুখী অপরাধ প্রবণতা বাড়ছে অন্যদিকে জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতিও ব্যাহত হচ্ছে।

এ প্রসঙ্গে ওই পার্কে পরিবার নিয়ে আসা এক গৃহকর্তা জানান,পার্কে মানুষ একটু স্বস্তির নিঃশ্বাস ফেলতে আসে কিন্তু চৌরঙ্গী পার্কে এসে দেখলাম তার উল্টোটা। এখানে নিশ্বাস ফেলাতো দূরের কথা পরিবার পরিজন নিয়ে এসব পার্কে আসাটাই মান-সম্মানের ব্যাপার হয়ে দাড়ায়। চৌরঙ্গী পার্ক এখন অনেকটা মিনি পতিতালয়ের মতো হয়ে গেছে।

এখানে বিনোদন কিংবা স্বস্তির নিঃশ্বাস নিতে আসেনা আগত দর্শণাথীদের কার্যকলাপ দেখে মনে হয়ে তারা কেবলই জৈবিক চাহিদা পূরণ করতেই আসে। এসব পার্কগুলোর বিরুদ্ধে প্রশাসনিকভাবে ব্যবস্থা গ্রহণ না করলে গোটা জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি চরম অবণতি ঘটবে। বিষয়টি প্রশাসনের সর্বোচ্চ মহলের গুরুত্ব দেয়া উচিত বলে সচেতন মহল মনে করছে।

স/এষ্

Print Friendly, PDF & Email
Spread the love

Warning: A non-numeric value encountered in /home/chomoknews/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 997