বিনামূল্যে টিকা দাবি কোটি মানুষের : মোমিন মেহেদী

বিনামূল্যে টিকা দাবি কোটি মানুষের : মোমিন মেহেদী

নিজস্ব প্রতিবেদক : নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, বিনামূল্যে টিকা দাবি কোটি মানুষের। এই বাস্তবায়ন না হলে কঠোর আন্দোলনে নামবে বাংলাদেশের নতুন প্রজন্ম।

২৮ ডিসেম্বর বেলা ১১ টায় বরিশালের অশি^নী কুমার টাউন হল চত্বরে অনুষ্ঠিত দ্রব্যমূল্য কমানো ও টিকা বিনামূল্যের দাবিতে অনুষ্ঠিত পথসমাবেশে তিনি উপরোক্ত কথা বলেন।

www.linkhaat.com

এনডিবি বরিশাল মহানগর শাখার আহবায়ক ফরহাদ হোসেন ফুয়াদের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে মোমিন মেহেদী আরো বলেন, নতুনধারার রাজনীতি সরকার পতনের ডাক দেয়ার জন্য নয়; দেশকে কালোমুক্ত করতে তৈরি তারা। সেক্ষেত্রে সকল অন্যায়ের বিরুদ্ধে যুদ্ধে বর্তমানে যেমন আছে, আগামীতেও থাকবে।

সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, বরিশাল মহানগর এনডিবির সদস্য সচিব ফয়সাল আহমেদ, সদস্য রাহাতুল ইসলাম হৃদয়, রেজাউল করিম সুজন খান, মনিরুজ্জামান খান, শফিকুল ইসলাম রিমন প্রমুখ।

বক্তারা এসময় আরো বলেন, নতুন প্রজন্মের রাজনীতিকরা সরকারের উন্নয়নকর্মকে সাধুবাদ জানাই, কিন্তু অন্যায়কে ‘না’ বলতে তৈরি রাজপথে-কাজপথে; তারা কোন নতুন সাবরিনা-সাহেদকে দেখতে চায় না।

স/এষ্

Print Friendly, PDF & Email
Spread the love

Warning: A non-numeric value encountered in /home/chomoknews/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 997