ঝালকাঠিতে নাগরিক অ্যাডভোকেসি ফোরামের কমিটি গঠন

ঝালকাঠিতে নাগরিক অ্যাডভোকেসি ফোরামের কমিটি গঠন হিমু সভাপতি, রিজভী সম্পাদক

ঝালকাঠি প্রতিনিধি।। সাংবাদিক হেমায়েত উদ্দিন হিমুকে সভাপতি ও আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট এসএম রুহুল আমীন রিজভীকে সাধারণ সম্পাদক করে ঝালকাঠি নাগরিক অ্যাডভোকেসি ফোরামের (সিএএফ) কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে ভার্চুয়াল পদ্ধতিতে ফোরামের সভায় সর্বসম্মতিক্রমে এ কমিটি ঘোষণা করা হয়।

www.linkhaat.com

কমিটির অন্যরা হলেন, সহসভাপতি হাবিবুর রহমান হাবিল, মেহেদী হাসান খান বাপ্পী ও নুরুন্নাহার, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাকিনা আলম লিজা, ডালিয়া নাসরীন ও উদয় শংকর, কোষাধ্যক্ষ সাংবাদিক কে এম সবুজ, সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন খসরু, সহসাংগঠনিক সম্পাদক, আতিকুল ইসলাম হৃদয়, এস এম রেজাউল করিম ও সৈয়দ আলী হাসান, দফতর সম্পাদক কে এম জুয়েল প্রচার প্রকাশনা ও যোগাযোগ সম্পাদক রাজিব হোসেন, সদস্য মুজিবুল হক আকন্দ, নূরুল আমীন খান সূরুজ, আবদুল আজিজ খলিফা, তরুন কর্মকার, এস আর এম মানিক, আবু সাঈদ খান, ফাতেমা খানম, ইসরাত জাহান সোনালী, আফরোজা আক্তার লাইজু, মানিক রায়, অ্যাডভোকেট, মিজানুর রহমান মুবিন, ফারজানা ইয়াসমীন, মমতাজ বেগম, নাজমুন্নাহার পুতুল, নিগার সুলতানা, মাহিদুল ইসলাম রাব্বি।

সংগঠনের উপদেষ্টা পরিষদে রয়েছেন ঝালকাঠি জেলা পরিষদের চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, জেলা বিএনপির সাধারণ সম্পাদক, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান, ঝালকাঠি পৌরসভার মেয়র, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্্িরর সভাপতি, ঝালকাঠি প্রেস ক্লাবের সভাপতি, ও ডেমোক্রেসি ইন্টারন্যালের মাস্টার ট্রেইনার, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নুপুর।

নাগরিক অ্যাডভোকেসি ফোরামের (সিএএফ) সভায় আগামী দিনের কর্মপরিকল্পনা গ্রহণ করা হয়। বিশেষ করে বিজয় দিবস পালন ও করোনা পরিস্থিতিতে মাস্ক বিতরণ ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে নানা উদ্যোগ নেওয়া হয়।

সভায় সভাপতি করেন নতুন কমিটির সভাপতি হেমায়েত উদ্দিন হিমু। এতে উপস্থিত ছিলেন ডেমোক্রেসি ইন্টারন্যালের বিভাগীয় সমন্বয়কারী দিপু হাফিজুর রহমান।

স/এষ্

Print Friendly, PDF & Email
Spread the love

Warning: A non-numeric value encountered in /home/chomoknews/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 997