পাবলিকবিডি টুয়েন্টি ফোর ডটকমের সম্পাদক হলেন মুজাহিদ আল মুন্না

পাবলিকবিডি টুয়েন্টি ফোর ডটকমের সম্পাদক হিসেবে যোগাদান করলেন সাংবাদিক মুজাহিদ আল মুন্না

নিজস্ব প্রতিবেদক : আপডেট আইটি লিমিটেড ও রাসেল গ্লোবাল লিমিটেডের যৌথ মালিকানায় প্রকাশনার অপেক্ষায় থাকা অনলাইন নিউজ পোর্টাল পাবলিকবিডি টুয়েন্টি ফোর ডটকমের সম্পাদক হিসেবে যোগাযোগ দান করলেন সাংবাদিক মুজাহিদ আল মুন্না।

তিনি প্রতিষ্ঠান দুটির ম্যানেজিং ডিরেক্টর ও পাবলিকবিডি টুয়েন্টি ফোর ডটকমের প্রকাশক রাসেল আহামেদের সাথে দীর্ঘ আলোচনা শেষে যোগাদানের বিষয়টি নিশ্চিত করেন।

www.linkhaat.com

মেহেরপুর জেলার তরুণ এ সাংবাদিক দীর্ঘ ১৫ বছর যাবদ দেশের বিভিন্ন গণমাধ্যমে নিষ্ঠার সাথে পেশাগত দায়িত্ব পালন করছেন। তিনি ২০০৬ সাথে ম্যাস লাইন মিডিয়া সেন্টারের (এমএমসি) শিশু সাংবাদিক হিসেবে সাংবাদিকতা শুরু করেন।

পরবর্তীতে তিনি দৈনিক পশ্চিমাঞ্চল, দৈনিক বাংলাদেশ সময়, স্বাধীন মত, আজকের পত্রিকা, দৈনিক মানবকণ্ঠ, বাংলাদেশ জার্নাল, পূর্বপশ্চিমবিডি নিউজসহ বিভিন্ন সংবাদপত্রে সুনামের সাথে পেশাগত দায়িত্ব পালন করেন।

এছাড়াও তিনি মেহেরপুর নিউজের যুগ্ম বার্তা সম্পাদক ও ঢাকা থেকে প্রকাশিত সাপ্তাহিক ঢাকা পত্রিকার বার্তা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

তিনি নতুন দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেছেন। আপডেট আইটি লিমিটেড ও রাসেল গ্লোবাল লিমিটেডের যৌথ মালিকানায় প্রকাশনার অপেক্ষায় থাকা অনলাইন নিউজ পোর্টাল পাবলিকবিডি টুয়েন্টি ফোর ডটকম আগামী জানুয়ারি মাসের প্রথম বা দ্বিতীয় সপ্তাহে আনুষ্ঠানিক ভাবে পাঠকের সামনে আসছে।

ইতিমধ্যে অনলাইন নিউজ পোর্টালটি অফিস গোছানো সহ সারাদেশে প্রতিনিধি নিয়োগ চুড়ান্ত করার কাজ করছেন।

স/এষ্

Print Friendly, PDF & Email
Spread the love

Warning: A non-numeric value encountered in /home/chomoknews/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 997