ফিজের বোলিং তান্ডব আর লিটনের অর্ধশতে উড়ে গেল সাকিবের খুলনা

ফিজের বোলিং তান্ডব আর লিটনের অর্ধশতে উড়ে গেল সাকিবের খুলনা

মিরপুর শেরে-বাংলা ক্রিকেট স্টেডিয়াম থেকে রাহুল রাজ : লিটনের ব্যাট ভর করে চট্টগ্রাম যখন জয় তুলে মাঠ ছাড়ছে তখনও খেলার বাকি ছিল ৪২ বল। টানা দ্বিতীয়বারের মত ৯ উইকেটে জয় নিজেদের করে নিল গাজী গ্রুপ চট্টগ্রাম।

৮৭ রানের জয়ের লক্ষ্যে খেলতে নেমে লিটন দাসের অপরাজিত ৫৩ রানের সাথে সৌম্য সরকারের ২৩ রান যোগ হলে সহজেই জয় নিজেদের করে নেয় চট্টগ্রাম। এর আগে মোতাফিজুরের বোলিং তোপে পড়ে এবারের আসরের কাগজে কলমে শক্তিশালি দল জেমকন খুলনা। নিজের ৩.৫ ওভার বল করে ফিজ ৫ রান দিয়ে তুলে নেন ৪ উইকেট।

www.linkhaat.com

সাকিব আল হাসান এদিন ভক্তদের নিরাশ করেন। নিজের তিন রান তুলে টি-টোয়েন্টিতে পাঁচ হাজার রান পূরণ করেই সাজ ঘরে ফেরেন এই বাঁহাতি। অধিনায়ক রিয়াদের অবদান ১ রান।

২৮ নভেম্বর মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিধান্ত নেয় গাজী গ্রুপ চট্টগ্রাম। খুলনার ইমরুল কায়েসের ২১ রান ছিল দলের পক্ষে সর্বোচ্চ রান। লিস্ট এ তালিকায় নিজের সেরা বোলিং করে ফিজ হন ম্যাচ সেরা।

স/এষ্

Print Friendly, PDF & Email
Spread the love

Warning: A non-numeric value encountered in /home/chomoknews/public_html/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 997