রাহুল- গেইল তান্ডবে পাঞ্জাবের ৮ উইকেটের বড় জয়

রাহুল- গেইল তান্ডবে পাঞ্জাবের ৮ উইকেটের বড় জয়

রাহুল রাজ :  শেষ ওভারে কিংস ইলেভেন পাঞ্জাবের জয়ের জন্য দরকার ছিল ৪ রান। ক্রিজে নিজেদের অর্ধশতপার করা দুই হিটার, কেএল রাহুল ও ক্রিস গেইল। বোলিং এর দায়িত্বে লেগ ব্রেক বোলার চাহাল।

প্রথম দুই বল গ্রেইল মিস করে। তখনও ম্যাচে চরম নাটকীয়তা বাকি। পঞ্চম বলে গেইল রান আউট হলে জয়ের জন্য দরকার হয় এক বলে এক রান। সবাই চোখ বড় করে অপেক্ষা করছিল আরো একটি সুপার ওভার দেখার জন্য। নতুন ব্যাটস ম্যান নিকোলাস পুরান ক্রিজ ছেড়ে সামনে এগিয়ে এসে বল উড়িয়ে সিমানা ছাড়া করলে পাঞ্জাবের বুকে আটকে থাকা নিশ্বাস জয়ের উল্লাসে বেরিয়ে আসে।

www.linkhaat.com

১৭২ রানের জয়ের লক্ষ্যে খেলতে নেমে কে এল রাহুল ও মায়াঙ্ক আগারওয়াল ৭৮ রানের জুটি তৈরি করে দলকে শুভ সূচনা এনে দেয়। নিজের ৪৫ রানে আগারওয়াল ফিরে গেলে এবারের আইপিএলে প্রথমবারের মত মাঠে নামেন ইউনিভাসেল বস ক্রিস গেইল।

শুরুতে একটু সময় নিলেও নিজের আসল রূপে ফিরতে বেশি সময় নেন নি। দিন শেষে ৪৫ বলে ৫ ছক্কা ও এক চারে নিজের নামের পাশে যোগ করেন ৫৩ রান। অধিনায়ক রাহুল ৪৯ বলে ৬১ রানে অপরাজিত থাকেন।

এর আগে বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দুবাই ক্রিকেট স্টেডিয়ামের মাঠে টসে জিতে প্রথমে ব্যাট করে ১৭১ রান সংগ্রহ করে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। অধিনায়ক কোহলির ৪৮ রানের সাথে মরিসের ঝড়ো ফিনিশিংয়ে ৬ উইকেটের বিনিময়ে এই রান সংগ্রহ ব্যাঙ্গালোর।

ম্যাচ সেরা : কেএল রাহুল

স/এষ্

Print Friendly, PDF & Email
Spread the love