শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়ামে চলছে রোমান সানাদের নিরবচ্ছিন্ন প্রশিক্ষণ

টঙ্গী প্রতিনিধি : গাজীপুরের টঙ্গীতে শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়ামে চলছে বাংলাদেশ আর্চারি দলের ক্যাম্পিং। করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর আবারো নতুন করে ক্যাম্প শুরু হওয়ায় খুশি কোচ মার্টিন ফ্রেডরিখ।

লম্বা সময় পর রোমান সানা, ইতিদের হাতে আবারো তীর ধনুক। যেন এক চিরচেনা এক দৃশ্য। অলিম্পিক ও এর আগে শেষ বাছাইপর্ব সামনে রেখে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়ামে দিনরাত চলছে প্রশিক্ষণ।

www.linkhaat.com

গত বছরের ডিসেম্বরে সাউথ এশিয়ান গেমস ও ন্যাশনাল চ্যাম্পিয়নশিপের পর আর কোন খেলা মাঠে গড়ায়নি। করোনায় ভাইরাসের কারণে বন্ধ ছিল সব ধরনের প্রশিক্ষণ ও প্রতিযোগিতা। দুই মাস ধরে চলা প্রশিক্ষণে দুটি ইভেন্টে রিক্যাপ নারী-পুরুষ মিলিয়ে ২২ জন অংশ নিয়েছেন।

অনুশীলন ক্যাম্প নিয়ে দারুণ আশাবাদী কোচ। এ বিষয়ে আর্চারি দলের কোচ ফ্রেডরিখ মার্টিন বলেন, ‘বিশ্বকাপ ও ইসলামিক সলিডারিটি চ্যাম্পিয়নশিপ সামনে রেখে আমাদের এই অনুশীলন ক্যাম্প চলছে।

এখানে আর্চাররা সবাই খুব মনোযোগী। সবার লক্ষ্য একটাই, অলিম্পিক ও ইসলামিক সলিডারিটি চ্যাম্পিয়নশিপে ভাল করা। করোনার কারণে এখানে স্বাস্থ্যবিধি কঠোরভাবে মানা হচ্ছে।

বিশেষ সুরক্ষা বলয়ের মধ্যে থেকে অনুশীলন চালিয়ে যাচ্ছে আর্চাররা। ওদের নিয়ে আমি খুব আশাবাদী।’ তিনজন ট্রেনার সকাল থেকে বিকেল পর্যন্ত দুই ধাপে অনুশীলন করান।

স/এষ্

Print Friendly, PDF & Email
Spread the love