পাইকগাছা ৪ কিলোমিটার সড়কের চরম বেহাল অবস্থা

ইমদাদুল হক,পাইকগাছা: খুলনা-পাইকগাছা প্রধান সড়কের মামুদকাটি থেকে কাশিমনগর পর্যন্ত প্রায় ৪ কিলোমিটার সড়কের চরম বেহাল অবস্থা দেখা দিয়েছে। যানবাহন চলাচল মারাত্মক ঝুঁকিপুর্ণ হওয়ায় স্থানীয় মালিক সমিতি ও মটর শ্রমিক সংগঠনের পক্ষ থেকে দ্রুত মেরামতের জন্য ইউএনও দপ্তরে আবেদন করা হয়েছে।

আবেদনে জানানো হয়েছে, খুলনা-পাইকগাছা প্রধান সড়কে প্রতিদিন সকাল থেকে রাত ৯/১০ টা পর্যন্ত অসংখ্যা যানবাহন চলাচল করে। যার মধ্যে ২’শটি মিনিবাস, ১৬টি ঢাকাগামী পরিবহন, ৫০ টিরও বেশী মালবাহী ট্রাক। মাইক্রো, পিকআপ, জিপসহ নসিমন-করিমন ও মটরসাইকেল তো আছে।

www.linkhaat.com

এসব যানবাহন উপজেলার মাহমুদকাটি মোড় থেকে কাশিমনগর পর্যন্ত প্রায় ৪ কিলোমিটার সড়কে ঝুঁকিপুর্ণ অবস্থায় চলাচল করে। যত্রতত্র অসংখ্যা খানা খন্দের কারনে প্রায় দুর্ঘটনা ঘটছে। ক্ষতিগ্রস্থ হচ্ছে বাহন। একটু বৃষ্টি হলেই রাস্তার উপর হাটু পানি। সড়কের কোথায় কোন অবস্থা চেনা বড় কঠিন হয়ে পড়ে।

এ কারনে সড়কটি দ্রুত মেরামতের জন্য উপজেলা নির্বাহী অফিসার দপ্তরে পাইকগাছা বাস মালিক সমিতির লাইন সেক্রেটার শেখ জাহিদুল ইসলাম মালিক সমিতি ও শ্রমিক সংগঠনের পক্ষে লিখিত আবেদন করেছেন।

স্থানীয় শ্রমিক নেতা শেখ মিথুন মধু জানান, রাস্তা দ্রুত মেরামত করা না হলে সকল যান চলাচল বন্ধ করে দেয়া হবে। উপজেলা নির্বাহী অফিসার আদেনের প্রাপ্তি স্বীকার করে বলেন, সড়ক জনপদ বিভাগের কর্তৃপক্ষের সাথে কথা বলে তড়িৎ ব্যবস্থা নেয়া হয়েছে।

স/এষ্

Print Friendly, PDF & Email
Spread the love