বাঘারপাড়ায় গরীব-মেধাবী ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ

বাঘারপাড়া (যশার) : যশোরের বাঘারপাড়ায় গরীব-মেধাবী ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। ধলগ্রাম ইউনিয়ন পরিষদের উদ্দ্যোগে এলজিএসপির অর্থায়নে ১০ জন গরীব ও মেধাবী ছাত্রীদের মাঝে বাইসাইকল ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

বৃহশপতিবার দুপুরে (২৪ সেপ্টেম্বর) ছাত্রীদের স্কুলে যাতায়াতের সুবিধার্থে বাঘারপাড়ার আন্দুলবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের দরিদ্র ও মেধাবী ছাত্রীদের মাঝে বাইসাইকেল ও শিক্ষা উপকরন বিতরণ করা হয়। ধলগ্রাম ইউনিয়ন পরিষদ কার্য্যালয় প্রাঙ্গণে বাইসাইকেল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার তানিয়া আফরোজ।

www.linkhaat.com

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার তানিয়া আফরোজ বলেন, বাইসাইকেল বাঙ্গালী জাতির অতি প্রাচীন ঐতিহ্যবাহী বাহন, পরিবেশ বান্ধব এ সাইকেল ব্যবহারে শিক্ষার্থীদের শারিরীক উৎকর্ষতা সাধিত হবে। মেধাবী শিক্ষার্থীদের কল্যাণে এ ধরনের সহায়তা অব্যাহত থাকবে।

এ সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান সুভাষ দেবনাথ (অভিরাম),উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহানাজ সুলতানা,আন্দুলবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান, বিদ্যালয়ের সভাপতি আলীম মাল্যা প্রমুখ।

স/এষ্

Print Friendly, PDF & Email
Spread the love