বেনাপোল স্টেশনরোডে ফুটপথ দখল করে রেখেছে এসডি মার্কেটের কুয়েল হোসেন

বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোল স্টেশন রোড সংলগ্ন (এসডি মার্কেট) ওয়ালটন শোরুম এর সামনে ফুটপথ এর উপর খোয়া ও বালু রেখে মানুষের চলাচলের পথ বন্ধ করে দেওয়া হয়েছে।

রবিবার(২০ই সেপ্টেম্বর) সকালে সরেজমিনে গিয়ে দেখা যায় রেল স্টেশন রোড সংলগ্ন এসডি মার্কেটের সামনে কয়েক ট্রলি খোয়া ও বালু রেখে মানুষের চলাচলের পথ বন্ধ করে দিয়েছে। বেনাপোল স্টেশন রোড দিয়ে চলাচল করে বেনাপোল-যশোর-খুলনা ও ঢাকার ট্রেনের হাজার হাজার যাত্রী ও এলাকাবাসী। ফুটপথে খোয়া ও বালু রাখার কারনে চরম দূর্ভোগে পড়েছে হাজার হাজার মানুষ।

www.linkhaat.com

এ বিষয়ে এসডি মার্কেট মালিক মৃত শাহাদতের ছোট পুত্র কুয়েল হোসেনের সাথে কথা বললে তিনি বলেন, কয়েক দিন পর ফুটপথ থেকে খোয়া সরিয়ে নেওয়া হবে।

খুলনা ও ঢাকা থেকে বেনাপোলে আসা ট্রেনের যাত্রী রুবেল হোসেন বলেন, আমি প্রতিনিয়ত যশোর- বেনাপোল ট্রেনে যাতায়াত করি। আমি শনিবার সকালে স্টেশন থেকে বেনাপোল বাজারে যাওয়ার সময় ফুটপাথের উপর খোয়া ও বালুর মজুদ দেখতে পাই। আমাদের চলাচলে অনেক সমস্যা হচ্ছে। ফুটপথ দখল করে রাখাটা ঠিক না। আমরা চাই দ্রুত ফুটপথ থেকে খোয়া ও বালু সরিয়ে আমাদের চলাচলের উপযোগী করে দেওয়া হোক।

ফুটপথের উপর খোয়াও বালু রেখে পথচারী ও এলাকাবাসীদের প্রতিবন্ধকতা সৃষ্টি করায় এলাকার সকল পর্যায়ের মানুষ ক্ষোভ প্রকাশ করেছেন। যতদ্রুত সম্ভব ফুটপথের উপর থেকে এসব মালামাল অপসারন জোর দাবি জানিয়েছেন।এ বিষয়ে পথচারী ও এলাকাবাসী স্থানীয় প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন।

এই বিষয়ে শার্শা উপজেলা নিবার্হী কর্মকর্তা পুলক কুমার মন্ডল বলেন, কোন ব্যক্তি যদি ফুটপথ দখল করে মালামাল রেখে পথচারী সহ এলাকাবাসীর চলাচলে বাধা সৃষ্টি করে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

স/এষ্

Print Friendly, PDF & Email
Spread the love