বোয়ালমারীতে ইয়াবাসহ ৩ মাদক কারবারী গ্রেপ্তার

হাসান মাহমুদ মিলু , বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারীতে ৩৬ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। এ ব্যাপারে বোয়ালমারী থানায় একটি মামলা হয়েছে।

www.linkhaat.com

এজাহার সূত্রে জানা যায়, ১৪ সেপ্টেম্বর সোমবার সন্ধ্যায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ফরিদপুর জেলা কার্যালয়ের উপ-পরিদর্শক মো. সফিকউর রহমান মিয়া গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩৬ পিস ইয়াবাসহ ওই তিন মাদক ব্যবসায়ীকে আটক করে।

দাদপুর ইউনিয়নের কমলেশ্বরদী গ্রামের মুনসুর মিয়ার মুরগীর ফার্মের পাশের একটি টিনের ঘর থেকে ইয়াবা ট্যাবলেটগুলো উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন উপজেলার দাদপুর ইউনিয়নের কমলেশ্বরদী গ্রামের মানিক মিয়ার ছেলে মুনসুর মিয়া (৪৫), সাতৈর ইউনিয়নের কাদিরদী গ্রামের এজাহার মৃধার ছেলে মো. আফজাল মৃধা (৪৫) ও রাজবাড়ী জেলার বড় ভবানীপুর গ্রামের আজিজুল ইসলাম মিয়ার ছেলে মো. খায়রুল ইসলাম (৫৫)। ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে অবৈধভাবে নিজ দখলে রাখার অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৩৬ সারণীর ক্রমিক নং (১) এর ১০ (ক) ধারায় ফরিদপুর জেলা কার্যালয়ের উপ-পরিদর্শক মো. সফিকউর রহমান মিয়া বাদী হয়ে বোয়ালমারী থানায় একটি মামলা দায়ের করেছেন।

স/ম

Print Friendly, PDF & Email