শিওরক্যাশের মাধ্যমে ঘরে বসেই একাদশে ভর্তি

নিজস্ব প্রতিবেদক:
শুরু হল একাদশ শ্রেণির ভর্তি কার্যক্রম। রোববার (১৩ সেপ্টেম্বর) থেকে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত মনোনীত কলেজে ফি জমা দিয়ে ভর্তির প্রক্রিয়া গুলো শেষ করতে হবে। কুষ্টিয়া জেলায় মোট তিনটি সরকারি কলেজ ছাড়া আর সব শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীকে নির্ধারিত ব্যাংকে গিয়ে ফি জমা দিতে হবে। তবে এবার একাডেমিক ট্রান্সক্রিপ্ট ও প্রশংসাপত্র জমা ছাড়াই ভর্তির সুযোগ দেওয়া হয়েছে। পরবর্তীতে স্বাভাবিক সময়ে এসব কাগজপত্র জমা নেওয়া হবে।

www.linkhaat.com

কুষ্টিয়া জেলায় তিনটি সরকারি কলেজে ও তিনটি বেসরকারী কলেজের ভর্তির জন্য মনোনীত শিক্ষার্থীরা ঘরে বসেই ভর্তি ফি জমা দিতে পারবেন। এই কলেজগুলো হচ্ছে কুষ্টিয়া সরকারি কলেজ, কুষ্টিয়া সরকারি মহিলা কলেজ, খোকসা সরকারি কলেজ,কুষ্টিয়া গড়াই কলেজ, কুষ্টিয়া পুলিশ লাইন স্কুল এন্ড কলেজ এবং আলহাজ্ব সাইদুর রহমান মহিলা কলেজ।

এই কলেজগুলোতে মনোনীত শিক্ষার্থীর সংখ্যা ৪ হাজার ৫০ জন। এর মধ্যে কুষ্টিয়া সরকারি কলেজের ১৩০০ জন, কুষ্টিয়া মহিলা কলেজের ১ হাজার জন, কুষ্টিয়া পুলিশ লাইন স্কুল এন্ড কলেজের ৮০০ জন, গড়াই কলেজের ২০০ জন, সরকারি খোকসা কলেজের ৭৫০ জন ও আলহাজ্ব সাইদুর রহমান মহিলা কলেজের জন্য এ বছর একাদশ শ্রেণির ভর্তির জন্য মনোনীত হয়েছেন।
সকল কলেজে মনোনীত শিক্ষার্থীরা ১৩ সেপ্টেম্বর থেকে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত ফি জমা দিতে পারবেন। শিওরক্যাশে মাধ্যমে একাদশ শ্রেণিতে ভর্তি হতে পেরে আনন্দিত হয়েছে এবং সকল ছাত্র-ছাত্রীরা ধন্যবাদ জানিয়েছে শিওরক্যাশ কোম্পানীকে।

যে এই করোনাকালীন সময়ে আমাদেরকে ঘরে বসেই ভর্তি ফ্রী জমাদানের সহযোগীতা করার জন্য। এ বিষয়ে একাদশ শ্রেণির ভর্তি হওয়া মো.আল-আমীন হোসেন নামে কুষ্টিয়া সরকারি কলেজের একজন ছাত্রের সঙ্গে কথা হয়। সে জানায় ভর্তি শিওরক্যাশের ম্যাধমে হতে পেরেছি করোনা কালীন সময়ে কোন লাইন ধরা এবং কলেজে না গিয়ে ভর্তি হতে পেরে আনন্দিত আমরা। কুষ্টিয়া জেলায় ১৪০০ এজেন্টের মাধমে সকল কলেজের ভর্তি ফ্রী পরিশোধ করতে পারবেন।

Print Friendly, PDF & Email