বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান সড়ক দুর্ঘটনায় নিহত 

যশোর প্রতিনিধি :  যশোরের  বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান, ও আওয়ামীলীগ নেতা জনাব নাজমুল ইসলাম কাজল আজ এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বলে জানিয়েছেন তার একাধিক ঘনিষ্ঠজন। তাৎক্ষনিকভাবে এমন সংবাদ পেয়ে উপজেলার সকলশ্রেনীর মানুষের মাঝে এক হৃদয়বিদারক  ঘটনার অনুভুত  হয়।
ফেসবুক ও অনলাইন সংবাদ মাধ্যম চিত্রারপাড় সহ একাধিক মাধ্যম জানিয়েছে তিনি আজ বিকালে সিলেটের হবিগঞ্জ জেলায় সড়ক দুর্ঘটনার শিকার হয়ে   নিহত হয়েছেন।
ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার নয়াপাড়া নামক স্থানে সোমবার বিকেলে ট্রাক ও প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে যশোর জেলার বাঘারপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজমুল ইসলাম (কাজল) সহ  ৪ জন মারা গেছেন। এ ঘটনায় আরও ৩ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে এক নারীর অবস্থা আশংকাজনক।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি তৌফিকুল আলম জানান, সোমবার বিকেল ৩টার দিকে সিলেট থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো ঘ- ১১- ২০১৫) নয়াপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পজেরো গাড়িতে থাকা ২ জন পুরুষ লোক মারা যান। মাধবপুর ফায়ার সার্ভিস কর্মীরা আহত ৩ জন কে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কতৃব্যরত চিকিৎসক  ২ জনকে মৃত ঘোষণা করেন। নিহত ৪ জনের মধ্যে ৩ জনের পরিচয় পাওয়া গেছে। তারা  হচ্ছেন যশোরের বাঘারপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান করিমপুর গ্রামের ইউছুপ আলীর ছেলে নাজমুল ইসলাম (কাজল), একই গ্রামের আরিফুল ইসলাম, ঢাকার তালতলা সুমন মিয়ার মেয়ে আখি (২০)। অপর আহত ৩ জনের পজেরো গাড়ীতে থাকা মাগরিফাত মিম ওরফে নওরিন তিনিও ঢাকার তালতলার বাসিন্দা।
ঘটনার পর ঢাকা সিলেট মহাসড়কের দু পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। ঘটনার খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিসের একদল কর্মী ট্রাকের নিচে ঢুকে পড়া পাজেরো গাড়ী কেটে হতাহতদের উদ্ধার করেন। শায়েস্তাগঞ্জ হ্ইাওয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন। নিহতদের পরিচয় জানতে পুলিশ কাজ করছে।
স্থানীয়ভাবে জানা যায়,খুব অল্প সময়ের মধ্যে আওয়ামীলীগের এই নেতা জনসাধারণের মাঝে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে।যার ফলশ্রুতিতে প্রথমে তিনি স্থানীয় জামদিয়া  ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান ও পরবর্তীতে বাঘারপাড়া  উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।
স/ম
Print Friendly, PDF & Email