ঢাকামঙ্গলবার , ৪ আগস্ট ২০২০
  1. Bangla
  2. chomoknews
  3. English
  4. অপরাধ
  5. অভিনন্দন
  6. আমাদের তথ্য
  7. কবিতা
  8. কর্পরেট
  9. কাব্য বিলাস
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খোলামত
  13. গল্প
  14. গাইড
  15. গ্রামবাংলার খবর
আজকের সর্বশেষ

নওগাঁয় মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত-২

nayem ahmed
আগস্ট ৪, ২০২০ ৬:৩০ অপরাহ্ণ
Link Copied!

মুরাদ চৌধুরী,নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় মহাদেবপুরে একটি ট্রাক সাইট দিতে গিয়ে দুটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই মোটর সাইকেলের আরোহীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে নওগাঁ-রাজশাহী মহাসড়কের উপজেলার খোর্দ্দনারায়নপুর ব্রীজ নামক স্থানে দূর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, নওগাঁ শহরের চকমুক্তার মহল্লার মৃত আবেদ এর ছেলে মাহবুব (৪২) ও জেলার মান্দা উপজেলার বড়পই গ্রামের আবুল হোসেন এর ছেলে মারুফ হোসেন (৪০)।

পুলিশ ও প্রত্যাক্ষদর্শীরা জানান, মাহবুর মোটর সাইকেল নিয়ে রাজশাহীর কর্মস্থলে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা অপর মোটর সাইকেলটি ট্রাককে সাইট দিতে গিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটর সাইকেল দুটি দুমরে মুচরে ভেঙ্গে যায়।

স্থানীয়রা গুরুতর জখম অবস্থায় দু’জন মোটর সাইকেল চালককে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে পাঠিয়ে দেয়। আহতদের অবস্থা গুরুতর হওয়ায় দু’জনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজে রেফার্ড করেন। সে খানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টায় সময় দু’জন মোটর সাইকেল মৃত্যু বরণ করেন। এসময় ট্রাকটি নিয়ে চালক পালিয়ে যায়।

নওহাটা ফাঁড়ির ইনচার্য এস আই ফরিদ মৃত্যুর বিষয় নিশ্বিত করে বলেন, লাশ দুইটি নওগাঁতে নিয়ে আসার প্রক্রিয়া চলছে। তবে ট্রাককে আটক করা সম্ভব হয়নি।

 

স/এন