গৌরীপুরে জুয়া, মাদক ও অবৈধ অস্ত্রধারীদের গ্রেফতারের দাবীতে ফেইজবুকে স্ট্যাটাস

গৌরীপুর ময়মনসিংহ থেকে শেখ বিপ্লব : ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ভাংনামারী ইউনিয়নে জুয়া,মাদক ও অবৈধ অস্ত্রধারীদের গ্রেফতারের দাবীতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে স্ট্যাটাস দেন ইউপি চেয়ারম্যান মফিজুনুর খোকা।

www.linkhaat.com

স্ট্যাটাসে উল্লেখ, ওসি সাহেবের দৃষ্টি আকর্ষন চরাঞ্চল ভাংনামারী ইউনিয়নের প্রচুর অবৈধ অস্ত্র অনেকের হাতে। এখানে মাদক ইয়াবা বিক্রি হয় প্রকাশ্য। ৩টি জুয়ার বোর্ড বন্ধ করা যাচ্ছে না। এবার জুয়ারো নয় জুয়া খেলা যারা চালায় তাদের গ্রেফতার করুন। অবৈধ অস্ত্রগুলো উদ্ধার এবং ইয়াবা ব্যবসায়ীদের নির্মল চাই। ইউনিয়ন পরিষদ সহযোগীতার হাত বাড়িয়ে আছে। চাই আইনি শাসন।

স্ট্যাটাস দেখে সরেজমিনে গেলে নাম প্রকাশে অনিশ্চুক কয়েকজন জানান, ইউনিয়নের উজান কাশিয়াচর ইউপি সদস্য গিয়াস উদ্দিনের নেতৃত্বে ভাটিপাড়া প্রাথমিক বিদ্যালয়ের পাশে হারুনের নেতৃত্বে ও খোদাবক্সপুরে আমিন ও হামিনের নেতৃত্বে একটি জুয়ার আসর চলছে। পাশাপাশি প্রকাশ্য বিক্রি হচ্ছে মরন নেশা ইয়াবা ট্যাবলেট।

পূর্বে ডাকাতের আবাস ভূমি ছিল ভাংনামীর ইউনিয়ন। ডাকাতদের ব্যবহৃত অস্ত্র এখন চলে গেছে রাজনীতিক নেতা কর্মীদের হাতে। যুব সমাজেকে রক্ষার্থে এলাকাবাসী ও অভিভাবকরা আইন প্রয়োগকারী সংস্থার দ্রুত হস্তক্ষেপ কামনা করছে।

এ বিষয়ে সাবেক ইউপি চেয়ারম্যান ফজলুল হক ও ফজলে মাসুদ সত্যতা স্বীকার করে বলেন বেশ কয়েকটি জুয়ার আসর চলছে বলে প্রতিদিন শুনতে পারছি। পাশাপাশি মাদকের কারনে ইউনিয়নের যুব সমাজ আজ ধ্বংসে পথে। যে ভাবে মাদকের দ্রব্য ছড়িয়ে পড়ছে আইন প্রয়োগকারী সংস্থা দ্রুত ব্যবস্থা না নিলে আগামী কিছু দিন পরে ভাংনামারী ইউনিয়নে সুস্থ্য কোন যুবক খোজে পাওয়া যাবে না।

এ ব্যাপারে গৌরীপুর থানার অফিসার্স ইনচার্জ বোরহান উদ্দিন বলেন, প্রতিনিয়ত ভাংনামারী ইউনিয়নে আমাদের অভিযান চলছে। ইতি মধ্যে বেশ কয়েক জন জুয়ারী ও মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। আমাদের এ অভিযান চলমান থাকবে। আর কার কাছে অস্ত্র আছে আমরা তথ্য পেলে উদ্ধারসহ তাকে গ্রেফতার করবো।

স/এষ্

700
Print Friendly, PDF & Email