মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় সন্ত্রাসী হামলায় যুবক আহত

নিজস্ব প্রতিনিধি : মাদক ব্যবসায় বাঁধা দেবার জেরে রাজধানীর কাওলায় সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হয়েছে এক যুবক।
আহত যুবকের নাম মো: মানিক হোসেন (৩৫) কাওলার মৃত আজগর আলীর ছেলে। শনিবার মধ্যরাতে কাওলার বাজারে তিনি সন্ত্রাসী হামলার শিকার হন।

www.linkhaat.com

আমবাগানের নিজস্ব অফিস থেকে ফেরার পথে কাওলার বাজারে অন্য একটি গাড়ি তার গাড়ির গতিরোধ করে। এবং ৭ জনের সশস্ত্র সন্ত্রাসীর একটি দল দেশীয় ধারালো অস্ত্র দিয়ে তার উপর আক্রমন চালায়। এতে তিনি শরীরের বিভিন্ন স্থানে গুরুত্বর আহত হলে এয়ারপোর্ট থানার টহল টিম তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে বাংলাদেশ মেডিকেলে নিয়ে যায় সেখান থেকে অবস্থা অবনতি হলে দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়।

এয়ারপোর্ট থানার এস আই সুমন জানান, রাতে আমাদের টহল টিম খবর পাবার সাথে সাথেই কাওলার বাজার থেকে মানিককে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে বাংলাদেশ মেডিকেলে নিয়ে যাই সেখান থেকে পরে ঢাকা মেডিকেল কলেজে। এখন পর্যন্ত আমরা কাউকে গ্রেফতার করতে পারি নি। আহত যুবক সন্ত্রাসীদের কয়েকজনকে চিনতে পেরেছে।

এদিকে ঢাকা মেডিকেল কলেজে করোনা রুগী সংখ্যা বেশি থাকায় বর্তমানে তিনি কাওলার নিজ বাসায় চিকিৎসাধীন আছে।

আহত মানিক জানান, শুক্রবার এলাকার চিহ্নিত মাদক ব্যবসাহী ও ২৬ মামলার আসামী এলজি স্বপনকে মাদক ব্যবসায় বাধা দেওয়াতে তিনি তাকে হুমকি দেয়। এর পরেই শনিবার রাতে এ ঘটনা ঘটে। সন্ত্রাসী দলের সাত জনের মধ্যে সায়েম, এলজি স্বপন ও ইমরানকে আহত যুবক চিনতে পারে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

স/এষ্

700
Print Friendly, PDF & Email