মুন্সীগঞ্জের লৌহজংয়ে স্বাস্থ্যবিধি মেনে চাল বিতরন

এম এম রহমান,মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার বৌলতলী ইউনিয়নে স্বাস্থ্যবিধি মেনে চাল বিতরন করা হয়েছে। শুক্রবার সকালে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুর রশিদ সিকদার তার ব্যক্তিগত অর্থায়নে ইউনিয়নটির ১১ টি গ্রামের ২ হাজার পরিবারের মাঝে ১ বস্তা করে মিনিকেট চাল বিতরন করেন। এর আগে সে তার বাড়ীর সামনে জীবানু নাশক টানেল স্থাপন করেন।

www.linkhaat.com

করোনার কারনে কর্মহীন হওয়া ২ হাজার লোকদেরকে জীবানু নাশক টানেলের ভিতর দিয়ে জীবানুমুক্ত করেন। এছাড়াও এই চাল বিতরনে আসা সকলক লোকজনদেরকে টানেলে এর ভিতর দিয়ে জীবানুমুক্ত করে তার বাড়ীতে প্রবেশ করান। এছাড়ও তিনি ইতিমধ্যে প্রায় ২ হাজার পরিবারকে বিভিন্ন সময়ে ত্রান সহায়তা ও নগদ অর্থ দিয়েছেন।

তার এই সহায়তা কার্যক্রম লৌহজং উপজেলায় মানবতার দৃষ্টান্ত উদাহরন হয়ে থাকবে বলে মনে করছেন স্থানীয়রা। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ ২ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি, উপজেলা নির্বাহী কর্মকর্তা কাবিরুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান ওসমান গনি তালুকদারসহ আরো অনেকে।

লৌহজং উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বাংলাদেশ হকি ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আব্দুর রশিদ সিকদার বলেন, শুধু করোনা নয় প্রতি বছর এভাবেই ত্রান সহায়তা প্রদান করি নিজস্ব অর্থায়নে। এবার প্রানঘাতি করোনার কারনে মানুষ এখন কর্মহীন । যতোদিন এই কারোনার প্রভাব থাকবে ততোদিন পর্যন্ত আমার এই ত্রান সহায়তা অব্যাহত থাকবে।

স/এষ্

700
Print Friendly, PDF & Email