নগরকান্দায় বিএনপি নেতা বাবুলের ঈদ উপহার বিতরণ

আবু নাসের হুসাইন, নিজস্ব প্রতিনিধি: ফরিদপুরের নগরকান্দা উপজেলার মহিলা রোডে বিএনপির উদ্যোগে হতদরিদ্র ও অসহায় তিন হাজার পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন বিএনপির নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল।

www.linkhaat.com

শুক্রবার দুপুরে তার নিজ বাস ভবনে ঈদ উপহার বিতরণ করেন। এই সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক হাসিবুল হাসান লাভলু, নগরকান্দা উপজেলার শহীদ নগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রফিকুউজ্জামান অনু, নগরকান্দা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শওকত আলী শরীফ, সালথা উপজেলা বিএনপির সহ-সভাপতি ফরিদুজ্জামান, জেলা ছাত্র দলের সাবেক সাধারন সম্পাদক মুরাদ হোসেন, কেন্দ্রীয় ছাত্রদল নেতা মোল্লা মোঃ জামাল, বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদল শাখার সহ-সাংগঠনিক সম্পাদক আরেফিন সজিব প্রমুখ।

বিএনপির নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম বাবুল জানান, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে এই ঈদ উপহার বিতরণ করা হয়েছে। ইতিপূর্বে নগরকান্দা উপজেলায় বিএনপির পক্ষ থেকে ৩০০০ পরিবারকে এই খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করা হয়।

স/এষ্

700
Print Friendly, PDF & Email