ঢাকাশনিবার , ১৬ মে ২০২০
  1. Bangla
  2. chomoknews
  3. English
  4. অপরাধ
  5. অভিনন্দন
  6. আমাদের তথ্য
  7. কবিতা
  8. কর্পরেট
  9. কাব্য বিলাস
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খোলামত
  13. গল্প
  14. গাইড
  15. গ্রামবাংলার খবর
আজকের সর্বশেষ

সান্তাহারে ৪র্থ দফায় ঈদের খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন আব্দুর রশিদ

admin
মে ১৬, ২০২০ ৪:৪৬ অপরাহ্ণ
Link Copied!

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বর্তমান বিশ্বব্যাপী মরণ ঘাতক করোনা ভাইরাসের থাবায় আবদ্ধ। করোনা সতর্কতায় যখন লকডাউন সবখানে, কাজ-কর্ম বন্ধ হয়ে গেছে। দরিদ্র পরিবারগুলোর দুশ্চিন্তা কিভাবে যোগাড় হবে খাদ্য, কি খেয়ে রোজা থাকা হবে।

এবার চিন্তা কি করে ঈদে লাচ্ছা সেমাই, মুরগী খাওয়া হবে ? ঠিক তখনই বাড়ি বাড়ি গিয়ে ঈদের খাদ্য সামগ্রী উপহার পৌঁছে দিচ্ছে বগুড়ার সান্তাহার পৌর শহরের ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সাধারন সম্পাদক ও নামা পৌঁওতা গ্রামের কাউন্সিলর পদপ্রার্থী আব্দুর রশিদ। তিনি নিজ উদ্যোগ ব্যক্তিগত তহবিল থেকে ঈদুল ফিতর উপলক্ষে এ সব খাদ্য সামগ্রী উপহার লাচ্ছা সেমাই, চিনি, ১টি মুরগী বিতরন করেন।

শনিবার পৌঁওতা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বেলা ১১টায় খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম উদ্বোধন করেন সান্তাহার পৌর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম। এ সময় উপস্থিত ছিলেন সান্তাহার পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর জার্জিস আলম রতন, আলহাজ্ব মানিক হোসেন, পল্টু, মান্নান, সেন্টু, ওয়াসিমসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় উপর পৌঁওতা গ্রামের ১০০ শত জন হতদরিদ্র মানুষের হাতে ঈদের এই খাদ্য সামগ্রী উপহার পৌঁছে দেওয়া হয়। এ ব্যাপারে কাউন্সিলর পদপ্রার্থী আব্দুর রশিদ বলেন, কোভিড-১৯ করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় আমার এলাকায় নিম্ন আয়ের মানুষ যেন কষ্ট না পায় এবং তিন বেলা পেট ভরে খেতে পায় সেই জন্য আমি আমার ব্যক্তিগত তহবিল হতে ৪র্থ দফায় ঈদের খাদ্য সামগ্রী উপহার দিয়েছি। ভবিষ্যতে এই সাহায্য অব্যহত থাকবে।

স/এষ্