ঢাকাবুধবার , ২২ এপ্রিল ২০২০
  1. Bangla
  2. chomoknews
  3. English
  4. অপরাধ
  5. অভিনন্দন
  6. আমাদের তথ্য
  7. কবিতা
  8. কর্পরেট
  9. কাব্য বিলাস
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খোলামত
  13. গল্প
  14. গাইড
  15. গ্রামবাংলার খবর
আজকের সর্বশেষ

জাফলংয়ে কৃষকের ধান কেটে দিলো ছাত্রলীগ

admin
এপ্রিল ২২, ২০২০ ৮:৪৫ অপরাহ্ণ
Link Copied!

গোয়াইনঘাট প্রতিনিধি : সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে কৃষকের ধান কেটে দিয়েছেন জাফলং ছাত্রলীগের নেতাকর্মীরা। কেন্দ্রীয়, জেলা ও উপজেলা ছাত্রলীগের নির্দেশনায় জাফলং ছাত্রলীগের সভাপতি ইউসুফ আহমেদ ও সাধারণ সম্পাদক সাব্বির রহমান সাজনের নেতৃত্বে আজ বুধবার (২২ এপ্রিল) জাফলংয়ে কৃষকদের পাকা ধান কেটে ঘরে তুলে দেন তারা।

সকাল থেকেই উপজেলার পূর্ব জাফলং ইউনিয়নের আসামপাড়া গ্রামে একাধিক কৃষকের জমির পাকা ধান কাটা শুরু করেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

জানা যায়, উপজেলার আসামপাড়া গ্রামের একাধিক কৃষক পরিবার কৃষিকাজ করে তাদের জীবিকা নির্বাহ করে থাকেন। দেশের বর্তমান পরিস্থিতির কারণে শ্রমিক না পাওয়ায় তারা তাদের পাকা ধান কাটতে অনেকটা বিড়ম্বনায় পড়ছেন এমন খবর পেয়ে পূর্ব জাফলং ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইউসুফ আহমেদ ও সাধারণ সম্পাদক সাব্বির রহমান সাজনের নেতৃত্বে ছাত্রলীগ নেতাকর্মীরা কৃষকদের জমির পাকা ধান কাটার উদ্যোগ নেন।

এ ব্যাপারে জাফলং ছাত্রলীগের সভাপতি ইউসুফ আহমেদ ও সাধারণ সম্পাদক সাব্বির রহমান সাজন জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন কৃষকদের পাশে থাকার। এরই ধারাবাহিকতায় কেন্দ্রীয়, জেলা ও উপজেলা ছাত্রলীগের নির্দেশে আজ জাফলংয়ে কৃষকদের ধান কেটে ঘরে তুলে দেওয়া হয়েছে।

ধান কাটায় অংশ নেন, জাফলং ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি আব্দুল্লাহ আহমেদ, সহসভাপতি জুয়েল আহমেদ, কাওছার আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক সাদিকুর রহমান সাজিদ, ছাত্রলীগ নেতা মশিউর রহমান, সাকিল আহমেদসহ পূর্ব জাফলং ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী।

স/এষ্