মুন্সীগঞ্জে দ্রব্য মুল্যের দাম বেশী রাখায় দুটি দোকানে জরিমানা

এম এম রহমান,মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম বেশী রাখার কারনে দুটি দোকানের মালিককে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার দুপুরে মুন্সীগঞ্জ শহর বাজারে এই অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মেজবাহ উল সাবেরিন।

www.linkhaat.com

অভিযানকালে বেশী দামে চাল বিক্রির অপরাধে বিপাশা স্টোরকে নগদ ৫ হাজার টাকা জরিমান করা হয়। অন্যদিকে বেশী দামে মুরগি বিক্রির অভিযোগে মদিনা পোল্ট্রি হাউজকে নগদ ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট ইলিয়াস সিকদারসহ জেলার বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমান আদালত বাজারের প্রতিটা দোকানিকে হুশিয়ারী উচ্চারন করে বলেছেন, একজন ক্রেতার নিকট অতিরিক্ত পন্য বিক্রি এবং নিত্য পন্যের দাম বেশী রাখলে অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মেজবাহ উল সাবেরিন বলেন দেশের বর্তমান পরিস্থিতিতে কেউ যেন বেশী পন্য কিনে সংকট সৃষ্টি করতে না পারে এবং সঠিক দামে পন্য কেনার নিশ্চয়তার লক্ষে কাজ করে যাচ্ছি। নিয়মিত বাজার মনিটরিং করা হচ্ছে । আমাদের চলমান এই অভিযান অব্যাহত থাকবে।

স/এষ্

700
Print Friendly, PDF & Email