ঢাকাশুক্রবার , ২০ মার্চ ২০২০
  1. Bangla
  2. chomoknews
  3. English
  4. অপরাধ
  5. অভিনন্দন
  6. আমাদের তথ্য
  7. কবিতা
  8. কর্পরেট
  9. কাব্য বিলাস
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খোলামত
  13. গল্প
  14. গাইড
  15. গ্রামবাংলার খবর
আজকের সর্বশেষ

মুন্সীগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসে প্রবাস ফেরত ২ যুবক আটক

admin
মার্চ ২০, ২০২০ ৪:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

এম, এম রহমান,মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসে সদ্য প্রবাস ফেরত ২ যুবককে আটক করা হয়েছে। তারা হলেন,১৮ তারিখ সিঙ্গাপুর থেকে আসা দীপক বর্মন (২০), দুবাই ফেরত মোঃ করিম (২৮)। আটককৃত দীপক বর্মন মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের বিনোদপুর গ্রামের দিলীপ বর্মনের ছেলে। অপর আটক যুবক মো: করিম টঙ্গিবাড়ী উপজেলার মূলচর গ্রামের আব্দুল হক সরদারের ছেলে। বৃহস্পতিবার সকালে তারা মুন্সীগঞ্জ পাসপোর্ট অফিসে আসে তাদের পাসপোর্টের মেয়াদ এবং ভূল সংশোধন করার জন্য।

মুন্সীগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক মোঃ নাজমুল ইসলাম জানান, একজন ১৪ তারিখে দুবাই থেকে আরেক জন ১৮ তারিখে সিঙ্গাপুর থেকে দেশে আসছে। তাদের ১৪ দিন বাড়ীর ভিতরে থাকার কথা। কিন্তু তারা অবাদে চলাফেরা করছে এদের থেকে অন্যরা সংক্রামনিত হওয়ার ঝুঁকি রয়েছে। তাই তাদেরকে আটক করে প্রশাসনের হাতে তুলে দিয়েছি।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আশরাফুল কবীর জানান, ২ জন প্রবাস ফেরত যুবককে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এবং তাদের স্বজনরা নিশ্চিত করেছে তারা ১৪ দিন নিজ বাড়ীতে আলাদা থাকেবে। যদি তারা এই আইন অমান্য করে তাহলে আরো কঠোর আইনী ব্যবস্থা নেয়া হবে।

স/এষ্