ঢাকামঙ্গলবার , ১৮ ফেব্রুয়ারি ২০২০
  1. Bangla
  2. chomoknews
  3. English
  4. অপরাধ
  5. অভিনন্দন
  6. আমাদের তথ্য
  7. কবিতা
  8. কর্পরেট
  9. কাব্য বিলাস
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খোলামত
  13. গল্প
  14. গাইড
  15. গ্রামবাংলার খবর
আজকের সর্বশেষ

বাঘারপাড়া ফাযিল মাদ্রসার ৪তলা ভবনের ভিত্তি প্রস্তর উদ্বাধন

admin
ফেব্রুয়ারি ১৮, ২০২০ ১০:২৪ অপরাহ্ণ
Link Copied!

বাঘারপাড়া প্রতিনিধি :    রনজিৎ কুমার রায় এমপি বলেছেন, প্রতিযাগীতার যুগে মাদ্রাসা শিক্ষা ব্যবস্থাকে এগিয়ে নিতে  হবে। সেই দিক খেয়াল রেখেই সরকার কাজ করছে। মাদ্রাসা শিক্ষা ব্যবস্থাকে এখন ছোট করে দেখার সুযোগ নেই। মঙ্লবার  সকালে যশোরের বাঘারপাড়া সিদ্দিকীয়া ফাযিল মাদ্রসার নব-নির্মিত চারতলা একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তরের উদ্বেধন শেষে আলাচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বর্তমান সরকার ক্ষমতায় এসে মাদ্রাসা শিক্ষার মান ও অবকাঠামো উন্নয়নে কাজ করছে। শেখ হাসিনা সরকারের হাত ধরেই দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান সরকারিকরণ করা হবে। এক্ষত্রে শিক্ষার মান উন্নয়নে শিক্ষকদের আরো আন্তরিক হতে হবে।

প্রতিষ্ঠানটির ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাও: আবদুল মতিনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আকরাম হোসন খান, পৌর মেয়র কামরুজ্জামান বাচ্চু, ভাইস চেয়ারম্যান আব্দুর রউফ, উপজলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা হাসান আলী ও প্রতিষ্ঠানটির সাবেক অধ্যক্ষ মাওঃ হায়দার আলী। এছাড়া উপস্তিত ছিলেন পৌর কাউন্সিলর শরিফুল ইসলাম, আওয়ামীলীগ নেতা শচীদ্রনাথ বিশ্বাস, গোলাম ছরোয়ার, প্রভাষক নজরুল ইসলাম, উপজলা যুবলীগের যুগ্ম আহবায়ক কামরুজ্জামান লিটন, উপজলা ছাত্রলীগের সভাপতি বায়জীদ হোসন, প্রভাষক এম আনোয়ার সাদাত, সহকারী শিক্ষক আবুল কালাম আজাদ এবং মোস্তাফিজুর রহমান।

স/এষ্