যশোরের বসুন্দিয়ায় গরু চুরির অভিযোগে গণপিটুনীতে ৩জন নিহত, আহত ১

সাঈদ ইবনে হানিফ : গতকাল ভোর রাতে যেশোর সদর উপজেলার গাইদগাছি গ্রাম থেকে গরু চুরি করে পালানোর সময় গণপিটুনীর শিকার হয়ে ৩ জন নিহত ও ১জন আহত হয়েছে। প্রাথমিক ভাবে তাদের নাম পরিচয় পাওয়া যায়নি।

www.linkhaat.com

খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ লাশগুলো উদ্ধার করে এবং আহত অপর জনকে তাদের হেফাজতে নেয়। এই ঘটনায় পুলিশের উর্ধ¦তন কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন সহ প্রয়োজনীয় খোজ খবর নিয়েছে।

স্থানীয় সূত্রে প্রেমবাগ ইউনিয়নের ৪নং ওয়ার্ড ইউপি সদস্য আসাদুজ্জামান ও ৫নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ শওকত হোসেন বলেন গতকাল ভোর রাতে বসুন্দিয়া ইউনিয়নের গাইদগাছি গ্রামের মুদি দোকানদার খোরশেদ আলীর বাড়ি থেকে গরুচুরি হয়েছে বলে চাউর হয়।

কিছুক্ষণপর এলাকার জনসাধারণ গরুসহ হাতেনাতে ঐ চোরদের আটক করে গণপিটুনী দিয়ে প্রেমবাগ স্কুলের সামনে জড় করা হলে সেখানেই ২জন মারা যায়।

পুলিশ হিফাজতে নেয়ার পর মারা যায় আরও একজন। প্রেমবাগ ইউপি চেয়ারম্যান মফিজ উদ্দীন জানান আহত ব্যক্তির মাধ্যমে পুলিশ তাদের পরিচয় জানার চেষ্টা করছে।

গরু চুরির কাজে ব্যবহৃত পিকআপ ভ্যানটিও পুলিশ জব্দ করে। স্থানীয় জনসাধারণ জানায় এই গরুচোর চক্রটি দীর্ঘদিন যাবৎ এলাকার পাড়া মহল্লায় হকারী করে বিভিন্ন সামগ্রী বিক্রি করে বেড়াতো।

তাদের অভিমত গত এক-দেড় বছর ধরে এলাকায় যেভাবে গরু চুরি হত এইঘটনার পর হয়ত তার অবসান হবে।

স/এষ।

700
Print Friendly, PDF & Email