গোয়াইনঘাটে পুলিশের অভিয়ানে ওয়ারেন্টভুক্ত আসামিসহ আটক ৪

গোয়াইনঘাট(সিলেট)প্রতিনিধি : জাফলংয়ের তামাবিল ইমিগ্রেশন হয়ে জাল পাসপোর্ট দিয়ে ভারতে যাওয়ার পথে কাস্টমস পুলিশ একজনকে এবং নিয়মিত ওয়ারেন্ট থাকায় গোয়াইনঘাট থানা পুলিশ ৩ আসামিকে আটক করেছে।

www.linkhaat.com

পুলিশ সুত্রে জানাযায়, নরসিংদী জেলার বেলাবো থানার উজিলাব গ্রামের মৃত আবদুল খালেক এর পুত্র নাসির উদ্দীন (৩৯) নামের এক প্রতারক জাল পাসপোর্ট নিয়ে তামাবিল ইমিগ্রেশন হয়ে ভারত যাওয়ার চেষ্টাকালে গতকাল রোববার দুপুর ১২টায় তামাবিল ইমিগ্রেশন পুলিশ তাকে গ্রেফতার করে গোয়াইনঘাট থানা পুলিশের হাতে সর্পোদ করে।

অপর দিকে গোয়াইনঘাট থানার সেকেন্ড অফিসার এসআই যিশু দত্ত, এএসআই মশিউর রহমান, এসআই সমিরন চন্দ্র দাস সঙ্গীয় ফোর্সদের নিয়ে রোববার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ওয়ারেন্টভুক্ত ৩ আসামিকে গ্রেফতার করা হয়।

আটককৃতরা হলো, উপজেলার ৬নং ফতেহপুর ইউনিয়নের ফতেহপুর গ্রামের সিরাজুল ইসলাম এর পুত্র সাজুল ইসলাম সাজু (৩৫), ৭নং নন্দিরগাঁও ইউনিয়নের মঙ্গল মিয়ার পুত্র ফিরোজ মিয়া (৩০), ১নং রুস্তুমপুর ইউনিয়নের কুনকিরি গ্রামের মৃত সুনা মিয়ার পুত্র ফিরোজ উদ্দিন (৩৮)।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ বলেন, পাসপোর্ট জালিয়াতির ঘটনায় তামাবিল ইমিগ্রেশন থেকে একজন এবং থানা পুলিশের অভিযানে ৩ জনসহ মোট ৪ জনকে আটক করা হয়েছে।
সেই সাথে যে কোন অপরাধ দমনে থানা পুলিশ স্বার্বক্ষনি তৎপর রয়েছে।

স/এষ্

700
Print Friendly, PDF & Email