ঝিনাইদহ সদর উপজেলা ভূমি অফিসের নতুন এসিল্যান্ড খান মোঃ আব্দুল্লা আল মামুন

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করেছেন খান মোঃ আব্দুল্লা আল মামুন ।

www.linkhaat.com

তিনি বরিশাল জেলা সদরের এনডিসি থেকে পদোন্নতি প্রাপ্ত হয়ে রবিবার বিকেলে ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বদরুদ্দোজা শুভ এর কাছ থেকে সদর উপজেলার ভূ’মি অফিসের দায়িত্বভার গ্রহণ করেন। ৩৫ তম বিসিএসএর মাধ্যমে ২০১৭ সালে তিনি প্রথমে ভোলা জেলা প্রশাসকের কার্যালয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে যোগদান করেন।

এরপর তিনি বিভিন্ন জেলায় সুনামের সাথে দ্বায়িত্ব পালন করে আসছেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী এই শিক্ষার্থীর বাড়ি গোপালগঞ্জ জেলার কাশিয়ানি উপজেলায়। নবাগত এসিল্যান্ড খান মোঃ আব্দুল্লা আল মামুন বলেন, ঝিনাইদহ সদর উপজেলা ভূমি অফিসে সহকারী কমিশনার ভূমি হিসেবে যোগদান করেছি।

বিগত এসিল্যান্ড স্যারের কল্যাণে পরিচ্ছন্ন সুসজ্জিত অফিস পেয়েছি। স্যার অফিস ব্যবস্থাপনাও নিপুনহাতে গুছিয়েছেন। এখানে যোগদানের পর জেলা প্রশাসক সরোজ কুমার নাথ স্যারের আন্তরিক ব্যবহারে যৌক্তিকভাবে কাজ করতে পারব বলে আশ্বস্ত হতে পেরেছি।

সর্বোপরি অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সেলিম রেজা ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বদরুদ্দোজা শুভ স্যারের সার্বিক সহযোগিতায় আশা করি জনকল্যানে নির্বিঘ্নে কাজ করতে পারবো।

স/এষ্

700
Print Friendly, PDF & Email