ঝালকাঠি মেম্বারস ফোরাম এর অফিস উদ্বোধন করেন আমির হোসেন আমু

মোঃ মনির হোসেন ঝালকাঠি প্রতিনিধি: জঙ্গিবাদ ধর্মের শত্রু, মানবতার শত্রু তাই সেইভাবে তাদের দিকে দৃষ্টি রাখার আহবান জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

www.linkhaat.com

তিনি বলেন বর্তমান সরকার চাইছে, প্রত্যেকটি যায়গার মানুষ সংঘবদ্ধ হোক। সুশৃঙ্খল জাতি গঠক করা গেলে দুস্কৃতকারি, জঙ্গিবাদ, মাদক ও দুর্ণীতি নির্মূল করা যায়। মঙ্গলবার দুপুরে ঝালকাঠি শহরের পূর্বচাঁদকাঠি এলাকায় মেম্বারর্স ফোরামের জেলা কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শক্তিশালি এবং সুশৃঙ্খল সংগঠন করার ওপর গুরুত্ব দিয়ে আমু বলেন, এতে জাতীয় উন্নয়ন যেমন ত্বরান্বিত হয়, অন্যদিকে সর্বরকম অনাচার অবিচার রোধ করা যায়।

মেম্বারর্স ফোরামের সভাপতি মো. মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. জোহর আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খান সাইফুল্লাহ পনির ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান।

পৌর কাউন্সিলর রেজাউল করিম, পৌর কাউন্সিলর বাবু তরুণ কুমার কর্মকার, যুব মহিলা লীগ নেত্রী শারমিন মৌসুমী কেকা, বিশিষ্ট ব্যবসায়ী আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মনিরুল ইসলাম তালুকদার, ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম, নাদিম মাহমুদ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে তিন শতাধিক দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়।

স/এষ্

700
Print Friendly, PDF & Email