সাহসী সাংবাদিক আকরামকে স্যালুট

নিউজ ডেস্ক : চট্টগ্রামের প্রিয় সাংবাদিক আকরাম হোসেনের মধ্যস্থতায় দেশের প্রথম শীর্ষ অস্ত্রের কারিগর আত্মসমর্পণ করতে যাচ্ছে আগামিকাল শনিবার ২৩ নভেম্বর। মহেশখালী উপজেলার কালারমারছরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে। যা হবে এদেশের জন্য একটা ইতিহাস।
কক্সবাজার জেলা পুলিশের ব্যবস্থাপনায় এ অনুষ্ঠানের আয়োজন করছে। অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল প্রধান অতিথি থাকবেন।
এতে দেশের শীর্ষ অস্ত্রের কারিগর ও জলদস্যুরা দেড় শতাধিক অবৈধ অস্ত্র, প্রায় ২ হাজার গোলাবারুদ, ধারালো ভয়ংকর অস্ত্র, অস্ত্র তৈরীর সরঞ্জাম সহ আনুষ্ঠানিকভাবে আত্মসমর্পণ করবেন।
আকরাম হোসাইন এর আগে চ্যানেল টুয়েন্টিফোরে এবং বর্তমানে আনন্দ টিভির চট্টগ্রাম ব্যুরো’র দায়িত্ব পালণ করছেন।
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে ধন্যবাদ জানাই সাহসী সাংবাদিক আকরাম হোসাইনকে। সাংবাদিকরাও দেশের স্বার্থে কাজ করছে এটাই জলন্ত উদাহরন।
এর আগেও গতবছর আকরাম হোসাইন ও বিএমএসএফ কক্সবাজারের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন জিহাদের মধ্যস্থতায় বিপুল সংখ্যক ইয়াবা কারবারিকে আত্ম সমর্পন করাতে সক্ষম হয়েছিলেন। কৃতজ্ঞতা আপনাদের প্রতি।
ন্যায় পরায়ন, কাজের প্রতি আন্তরিক, ত্যাগি ও সাহসী সাংবাদিক আকরাম হোসাইন অত্যন্ত সাহসিকতার সাথে জলদস্যু, মাদক কারবারি, অস্ত্রের কারিগর ও ব্যবসায়ীদের সাথে যোগাযোগ রেখে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে সক্ষম হয়েছেন। এই কাজের স্বীকৃতিস্বরুপ শীঘ্রই বিএমএসএফ’র পক্ষ থেকে তাকে সম্মানণা প্রদান করা হবে।
স/এস্
Print Friendly, PDF & Email