খালেদা জিয়াকে বিদেশ পাঠানোর মতো পরিস্থিতি তৈরি হয়নি

ফাইল ফটো

চমক ডেস্ক : দুর্নীতির মামলায় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক পরিস্থিতি নিয়েও সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, ‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে গঠিত মেডিক্যাল বোর্ডের বক্তব্যের সঙ্গে দলীয় নেতাদের বক্তব্যের কোনও মিল নেই। খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে বিএনপি রাজনীতি করছে। উনার শারীরিক অবস্থার এমন কোনও অবনতি হয়নি যে তাকে বিদেশ পাঠাতে হবে।

মেডিক্যাল বোর্ডে খালেদা জিয়ার পছন্দের ডাক্তার রয়েছেন। সেই মেডিক্যাল বোর্ডের সদস্যরা বলছেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা ভালো আছে এবং তিনি সুচিকিৎসা পাচ্ছেন।’

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ‘নির্বাচন যদি সুষ্ঠু, সুন্দর না হতো মির্জা ফখরুলসহ বিএনপি কেন নির্বাচনে অংশ নিয়েছে। বর্তমান সংসদকে অবৈধ বলা হয়, তাহলে সংসদে যোগ দেওয়া বিএনপির সাত সংসদ সদস্যও অবৈধ। বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে নেতাকর্মীদের চাঙা রাখতে গলাবাজি করছে।

বিএনপি বারবার আন্দোলনের ডাক দেওয়ার পরও জনগণ সাড়া না দেওয়ায় আন্দোলনে ব্যর্থ, নেতৃত্বে ব্যর্থ হয়ে তারা এখন নালিশ করছে মানুষের কাছে। নালিশ করা বিএনপির একটি রোগে পরিণত হয়েছে।’

মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন বিআরটিএ’র চেয়ারম্যান ড. আহসানুল করিম, হাইওয়ে পুলিশের অতিরিক্ত আইজি ব্যারিস্টার মাহবুবুর রহমান, নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ জসিম উদ্দিন, পুলিশ সুপার মো. হারুন-অর-রশিদসহ বিআরটিএ’র ঊর্ধ্বতন কর্মকর্তারা।

স/এষ্

Print Friendly, PDF & Email