টঙ্গীতে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতির প্রস্তুতি ॥ ৮ ডাকাত গ্রেফতার

টঙ্গী প্রতিনিধি ।। গাজীপুরের টঙ্গীতে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও ওয়াকিটকিসহ ৮ ডাকাতকে গ্রেফতার করেছে র‌্যাব-১ এর সদস্যরা। গ্রেফতারকৃতরা হলো শহিদ আকন্দ (৪২), জাকির হোসেন ওরফে কামাল (৩৫), শাজাহান (৩৫), মাহাবুব মানিক (৩১), বাবু ইসলাম ওরফে পিচ্চি বাবু (২৮), আল আমিন হোসেন (৩৬), নুর ইসলাম (২৯) ও আর্জিনা বেগম (২৩)।

www.linkhaat.com

এ সময় তাদের কাছ থেকে ১টি দেশীয় তৈরি শর্টগান, ৪ রাউন্ড কার্তুজ, ১টি পিস্তল কভার, ১ টি প্রাইভেটকার, ২টি ওয়াকিটকি সেট, ৩ টি ডিবি লেখা জ্যাকেট, ৪ টি ধারালো ছুরি, ১ টি চাপাতি, ২০ টি মোবাইল ফোন, ১টি কাটার, ১ টি গ্রান্ডিং মেশিন, ১ টি হেক্স ব্লেড, ৮ টি গাড়ীর নম্বর প্লেট, ৩ টি তালা খোলার রড, ৪ টি ওয়াকিটকি চার্জার ও নগদ ৪,৫০০ টাকা উদ্ধার করা হয়। গতকাল মঙ্গলবার গ্রেফতারকৃতদেরকে জিএমপির টঙ্গী পশ্চিম থানায় হস্তান্তর করা হয়।

প্রেস ব্রিফিংয়ে র‌্যাব জানায়, গত সোমবার রাত পৌনে ১১টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পাশে টঙ্গী ট্রাক স্ট্যান্ডের সামনে সংঘবদ্ধ ডাকাতদল ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ এর কোম্পানী কমান্ডার এএসপি সালাহ উদ্দিনের নেতৃত্বে র‌্যাব-১ এর একটি দল সেখানে অভিযান পরিচালনা করে।

গ্রেফতারকৃতরা র‌্যাবের জিজ্ঞাসাবাদে জানায়, ২০১৩ সাল থেকে ১৫/১৬ জনের সংঘবদ্ধ ডাকাত দলটি ডিবি জ্যাকেট, ওয়াকিটকি ইত্যাদি ব্যবহার করে ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধে জড়িত রয়েছে।

স/এষ্

700
Print Friendly, PDF & Email