এবার বড় পর্দায় অভিষেক হচ্ছে সুলতানা চৌধুরী

নাঈম আহম্মেদ : সুলতানা চৌধুরীর এবার অভিষেক হতে যাচ্ছে বড় পর্দায়। সজীব চিশতী পরিচালনায় রাজমনি ও পুত্রধন নামের দুটি বানিজ্যিক সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। তার বিপরিতে অভিনয় করছেন রাজ বীরজান শাহ্। খুব শিগ্রই সিনেমা দুটি সারাদেশে মুক্তি পাবে।

বহুগুণে গুনানিত সুলতানা চৌধুরী নেত্রকোনা জেলার মদন থানার ছালাকান্দা গ্রামের চৌধুরী পরিবারের মেয়ে। বাবা মরহুম আব্দুর রহিম চৌধুরী একজন বীর মুক্তিযোদ্ধা ছিলেন। দেশপ্রেমের আদর্শ নিয়েই ছোট থেকে তিনি বড় হয়েছেন।

সুলতানা চৌধুরী ছোটবেলা থেকেই সাংস্কৃতিক অঙ্গনে নিজের প্রতিভায় সবাইকে মুগ্ধ করেছেন। নাচ, গান, অভিনয়, উপস্থাপনা, আবৃত্তিতে সমান ভাবে পারদর্শী তিনি। ময়মনসিংহ আনন্দ মোহন কলেজ থেকে পড়াশুনা শেষ করে বর্তমানে তিনি সিআইডিতে কর্মরত আছেন।

শত ব্যস্ততার মাঝেও তিনি, বেশ কিছু বিজ্ঞাপন, ধারাবাহিক নাটক, খন্ড নাটক, টেলিফ্লিম ও শর্ট ফ্লিমে অভিনয় করে দর্শক নন্দিত হয়েছেন। নিজের রয়েছে একটি ফ্যাশন প্রোমট টিম। সুলতানা চৌধুরীর পরিকল্পনায় টিমের সদস্যরা র‌্যাম্পিংও করে থাকেন। ইতোমধ্যে লিখেছেন বেশ কিছু গল্প ও চিত্রনাট্য। আগামীতে পরিচালনা করারও ইচ্ছা রয়েছে।

চমক নিউজ ডট কমকে সুলতানা চৌধুরী জানান, ছোট বেলা থেকেই নিজেকে সাংস্কৃতিক অঙ্গনের সাথে জড়িয়ে রেখেছি। আগামীতেও সুস্থধারার সাংস্কৃতিকের সাথে নিজেকে যুক্ত করে রাখবো। সময় পেলেই জাতীয় নাট্যশালা, মহিলা সমিতিসহ বিভিন্ন স্থানে মঞ্চ নাটক দেখি।

সাধারণ মানুষের সাথে মিশে তাদের বোঝার চেষ্টা করি। আমার অভিনয়ের মধ্য দিয়ে সমাজের সাধারণ মানুষের প্রতিচ্ছবি তুলে ধরার চেষ্টা করছি।

রাজমনি ও পুত্রধন সিনেমায় আমার অভিনয় ছিল খুব চ্যালেঞ্জিং। শহর ও গ্রামের পরিবেশে সিনেমা দুটির চিত্রায়ণ হয়েছে। সবাইকে আমার অভিনিত সিনেমা দুটি নিদৃষ্ট প্রেক্ষাগৃহে গিয়ে দেখার অগ্রিম আমন্ত্রণ জানাচ্ছি।

স/এষ্

Print Friendly, PDF & Email