টংগীবাড়ীতে পকেট কমিটি বানিজ্যের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের টংগীবাড়ী উপজেলার সোনারং টংগীবাড়ী ইউনিয়নের ৯ টি ওয়ার্ডে বর্তমান কমিটির সভাপতি সারু কাজী টাকার বিনিময়ে পকেট কমিটি করছে এই অভিযোগে ইউনিয়নটির বিভিন্ন ওয়ার্ডের তৃনমুলের ত্যাগী নেতাকর্মীরা মানববন্দন ও প্রতিবাদ সভা করেছে।

সোমবার বিকালে সোনারং স্কুলের সামনের সড়কে এই কর্মসুচী পালন করা হয়। নেতাকর্মীরা প্রায় ১ ঘন্টাব্যাপী মানববন্দন করে। পরে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশে বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সাধারন সম্পাদকরা বক্তব্য রাখেন, সমাবেশে বক্তারা বলেন, বর্তমান কমিটির লোকজন টাকার বিনিময়ে এলাকার চিহ্নিত বিএনপির লোকজন, বহিরাগত, নব্য আওয়ামিলীগারদের দিয়ে পকেট কমিটি খসড়া করেছে।

এছাড়াও যারা বিগত দিনে দলের জন্য ত্যাগ স্বীকার করেছেন তাদের কোন মূল্যায়ন না করে ওয়ার্ডের নেতাদের না জানিয়ে কমিটি করার পায়তারা করা হচ্ছে। তৃনমুল নেতাদের দাবি কাউন্সিলের মাধ্যেমে কমিটি করা হউক।

সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ১ নং ওয়ার্ড আওয়ালীগীগের সভাপতি মোঃ বাদল ফকির, ৭ নং ওয়ার্ডের মোঃ মোস্তফা, ৪ নং ওয়ার্ডের বাবুল সরকার, ৩ নং ওয়ার্ডের আবু বক্কর মজুমদারসহ প্রায় ২ শতাধিক নেতাকর্মী।

স/এষ্

Print Friendly, PDF & Email