‘একজন আওয়ামীলীগ কর্মীর খোলা চিঠি’

নিউজ ডেস্ক : ঢাকা উওরের ২০নং ওয়ার্ড আওয়ামীলীগের একজন কর্মী, ইসরাফিল রিপন কমিটিতে সভাপতি ও সেক্রেটারির কোন্দল নিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। তার স্ট্যাটাসটি তুলে ধরা হলো-

”২০নং ওয়ার্ড আওয়ামী লীগ (ঢাকা মহানগর উত্তর) ২০০৪ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত ছিল দুইজন সভাপতি এবং এই দুই সভাপতির কোন্দলের জন্য ওয়ার্ডে কোন কার্যক্রম করতে পারেনি আমরা তৃণমুলের কর্মীরা।

১৩ বছর পর ২০১৭ সালে একটু আশা করেছিলাম রাজনীতির মাঠটা গরম থাকবে নেতাকর্মীদের দারা কিন্তু সবই গুরেবালি। কমিটি হলো সভাপতি হলো গতবারের একজন আর সেক্রেটারি গতবারের আরেক সভাপতির ছেলে। আমাদের ২০নং ওয়ার্ডের সেই দলাদলি আর কোন্দল থেকেই গেল। অনেক চেষ্টা করা হয়েছে দু’জনকে এক করার জন্য। অনেকবার বুঝানো হয়েছে আসুন মিলে মিশে কাজ করি কিন্তু কে শুনে কার কথা। সভাপতিকে কোনরকম মানিয়ে আনতে পারি কিন্তু সেক্রেটারি-কে আনা যায় না।

২০০৪ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত দুই সভাপতির ঝামেলার কারনে সেক্রেটারিকে নিয়ে রাজনীতি করতে পেরেছি। কিন্তু ২০১৭ সালের সভাপতি সেক্রেটারি দুটি গ্রুপে বিভক্ত হয়ে কাঁদা ছুড়াছুরিতে লিপ্ত। একে অপরের দোষ ধরতেই ব্যাস্ত সব সময়। এবার কমিটিতে সভাপতি সেক্রেটারি যেন মিল থাকে।

যে সকল শ্রদ্ধাভাজন নেতাদের কমিটি করার জন্য দায়িত্ব দেয়া হবে তাদের কাছে আকুল আবেদন ২০নং ওয়ার্ড এর দিকে বিশেষ নজর দিবেন। এ প্রত্যাশা করি। তাহলে আমরা তৃণমুলের নেতা কর্মীরা এই ২০নং ওয়ার্ডকে এগিয়ে নিয়ে যেতে পারবো।”

স/এষ্

Print Friendly, PDF & Email