মুন্সীগঞ্জ আদালতে ৬ চাঁদাবাজের বিরুদ্ধে মামলা

মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ শহরের মানিকপুরে একটি ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে চাঁদাদাবি ও দোকান মালিককে মারধর করার অভিযোগে মুন্সীগঞ্জ আদালতে মামলা করেছে ভুক্তভোগী এক দোকান মালিক মোঃ শিমুলি তালুকদার। বুধবার মুন্সীগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ০১নং আমলী আদালত শুনানী শেষে বাদীর অভিযোগ আমলে নেয়।

মামলার এজহার ও ভোক্তভোগী সূত্রে জানাযায়, গত – ২৯ই সেপ্টেম্বও মুন্সীগঞ্জে পৌরসভার মানিকপুর এলাকায় মুন্সীগঞ্জ এসএস থাই গ্যালারি নামক প্রতিষ্ঠানে স্থানীয় মোঃ রহমান গাজীর নেতৃত্বে মোঃ আলামিন , মোঃ নিউটন, আলমিন, সাব্বির হোসেন, ছানা শিকদার সহ কয়েকজন চাদঁবাজ দোকানে এসে ১লক্ষ টাকা চাঁদা দাবী করে। এসময় চাঁদা দিতে অস্বীকার করায় দোকান মালিকে তুলে নিয়ে মারধর করে সাথে থাকা নগদ অর্থ ও গলায় পরিহিত স্বর্নের চেইন ছিনিয়ে নেয়। এবং প্রাণ নাশে হুমকি দিয়ে দ্রুত ১লক্ষ টাকা দেওয়ার জন্য দোকান মালিককে চাপ প্রয়োগ করে চাঁদাবাজরা।

এদিকে এব্যাপারে আইনি ব্যবস্থা নিতে থানায় গেলে থানা কর্তৃপক্ষ অভিযোগ নিতে অস্বীকৃতি জানিয়েছে দাবি করে ভোক্তভোগী শিমুল বলেন, চাঁদাবাজরা প্রভাবশালী হওয়ায় থানা কর্তৃপক্ষ কোন অভিযোগ নেয়নি। বাধ্য হয়েই আদালতের স্বরনাপন্ন হয়েছি ন্যায় বিচার পাবো বলে।

অভিযোগের বিষয়ে জানতে চেয়ে রহমান গাজীর সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।

স/এষ্

Print Friendly, PDF & Email