নারী ফুটবল দলের কোচ রব্বানী আহত!

নারী ফুটবল দলের কোচ রব্বানী আহত!

www.linkhaat.com

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশের অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল দলের কোচ গোলাম রব্বানী ছোটন ছিনতাইকারীর কবলে পড়ে আহত হয়েছেন। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৬টায় ফকিরেরপুল পানির ট্যাংকের কাছাকাছি স্থানে এই ঘটনা ঘটে।

এএফসি অনূর্ধ্ব-১৬ নারী ফুটবলের মূল পর্বে অংশ আজ বেলা ১১টা ২০ মিনিটে ছিল থাইল্যান্ডের ব্যাংককের উদ্দেশে বাংলাদেশ দলের ফ্লাইট।

কোচ ছোটন ভোরে নিজ বাসা থেকে রিকশায় করে বাফুফে ভবনের উদ্দেশে রওনা হন।যেখান থেকে পুরো দল নিয়ে যাবেন বিমানবন্দরে।

কিন্তু তিনি ফকিরেরপুল পানির ট্যাংকের কাছাকাছি আসলে দুজন মোটরসাইকেলে করে এসে ল্যাপটপ ও অন্যান্য মালামাল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।

বাংলাদেশ কোচ বলেন, “ল্যাপটপ ও সাথে থাকা ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে ছিনতাইকারীরা। কোনো রকমে সেগুলো রক্ষা করতে পেরেছি।”তবে হাত পায়ে জখম হয়েছে বলে জানান ছোটন।

থাইল্যান্ডের চনবুরিতে হবে এএফসি অনূর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়নশিপের চূড়ান্ত পর্ব। এশিয়ার শীর্ষ আটের এই লড়াইয়ে বাংলাদেশের মেয়েরা খেলবে টানা দ্বিতীয়বারের মতো। ১৫ থেকে ২৮ সেপ্টেম্বর হতে যাওয়া এই আসর মেয়ের অনূর্ধ-১৭ বিশ্বকাপের বাছাই পর্বও।

৮ দলের এ লড়াইয়ে বাংলাদেশ রয়েছে ‘এ’ গ্রুপে। তাদের সঙ্গী জাপান, অস্ট্রেলিয়া ও স্বাগতিক থাইল্যান্ড। ‘বি’ গ্রুপে রয়েছে দক্ষিণ কোরিয়া, উত্তর কোরিয়া, ভিয়েতনাম ও চীন।

700
Print Friendly, PDF & Email