বাকসাস’র সভাপতি মনি সম্পাদক মাসুদ

বাংলা কলেজ সাংবাদিক সমিতির (বাকসাস) কার্যনির্বাহী পরিষদ-২০১৯ এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে মোহনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার মো. মনিরুল ইসলাম মনি এবং এবং সাধারণ সম্পাদক পদে দৈনিক সকালবেলার নিজস্ব প্রতিবেদক শাহরিয়ার মাসুদ নির্বাচিত হয়েছেন।

মনিরুল ইসলাম মনি কলেজের ব্যবস্থাপনা বিভাগের মার্স্টাসে এবং শাহরিয়ার মাসুদ একই বিভাগের অনার্সের শিক্ষার্থী।

সংগঠনে সহ-সভাপতি পদে দৈনিক খোলা কাগজের আশিকুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ঢাকা-১৮.কম-এর জাফর ইকবাল, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক ভোরের দূতের আতিকুর রহমান, দপ্তর সম্পাদক পদে ঢাকা-১৮.কম-এর মমিনুল হক, অর্থ সম্পাদক পদে অধিকার.কমের তায়েব হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে এবিসি নিউজের আরিফ বিশ্বাস,

প্রতিক্ষণ ও সাংস্কৃতিক সম্পাদক পদে সাগর কণ্ঠ২৪.কমের হুসাইন দীপ্ত, মহিলাবিষয়ক সম্পাদক পদে সপ্ততারকার আফরোজা মিমি এবং নির্বাহী সদস্য পদে মোহনা টিভির আব্দুল মুকিত, দৈনিক ভোরের পাতার সাঈদ তাসুকিন জামান, সপ্তুতারকার সাইদুর রহমান সীমান্ত, আবহ বিডির সোহরাব হোসেন এবং ইত্তেহাদের রুহুল আমিন।

নিউজ ২৪ -এর নাজিয়া কনার সমন্বয়ে বাংলা কলেজ সাংবাদিক সমিতি উপদেষ্টা করা হয়- দৈনিক খোলা কাগজের জাফর আহমেদ ও একুশে টিভির সিফাত আল আমিন (তন্ময়)। সংগঠনটির প্রধান উপ‌দেষ্টা ক‌লে‌জের অধ্যক্ষ প্র‌ফেসর ড. ফের‌দৌসী খান।

 

স/এন

Print Friendly, PDF & Email