বদলগাছীতে শিক্ষকের স্ট্যাটাস ভাইরাল

খালিদ হোসেন মিলু বদলগাছী(নওগাঁ) প্রতিনিধি:  নওগাঁর বদলগাছীতে ঐতিহাসিক পাহাড়পুর ইউনিয়নের ২৭২ মিটার গ্রামীণ কাঁচা রাস্তার বেহাল অবস্থা নিয়ে ফেসবুকে স্কুল শিক্ষকের স্ট্যাটাস দেওয়ার পর তা ভাইরাল হয়ে উঠছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সামাজিক যোগাযোগ মাধ্যম সুত্রে জানাযায়,

উপজেলার পাহাড়পুর ইউনিয়নের গুরুত্বপূর্ণ জগদিশপুর ২০০ মিটার রাস্তার বেহাল অবস্থায় জনদূরভোগ চরমে ওঠেছে।জগদিশপুর হতে দুর্গাদহ-জামালগঞ্জ সড়ক।

এ সড়কের পাশেই জয়পুর হাট সদর উপজেলা । এ সড়কের পাশেই রয়েছে জামাল গঞ্জ কয়লার খনি। এ সড়ক ভাদসা, জামালপুর, পাহাড়পুর ও রুকিন্দীপুর ইউনিয়নের জনগণের জেলা-উপজেলা সদর যাতায়াতের একমাত্র পথ।

মাত্র ২৭২ মিটার সড়ক পাকাকরন না হওয়ার কারনে ৪ টি ইউনিয়নের জনগন ভোগান্তি পোহাচ্ছে। তারা অবিলম্বে সড়কটি চলাচলের উপযোগী করতে সরকারের সংশ্লিষ্ট বিভাগের জরুরি হস্তক্ষেপ কামনা করছে।

পাহাড়পুরের স্কুল শিক্ষক আহসান হাবিব শিপলু নামের ফেসবুক আইডি থেকে এমন জনদূরভোগ এর চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়ার পর তা ভাইরাল হয়ে উঠছে। অসংখ্য মানুষ এই রাস্তার পাকা করনের জন্য মন্তব্যে জোর দাবি জানিয়েছেন।

সামান্য বৃষ্টির পানিতে এই রাস্তায় কাদা হয়ে বেহাল অবস্থার সৃষ্টি হয় যে কারণে এলাকার মানুষ ও যানবাহন চলাচলের জন্য অনুপযোগী হয়।বিশেষ করে স্কুলে যেতে খুব সমস্যার মধ্যে পরে কমলমতী শিক্ষার্থীরা। ফেসবুকে মন্তব্য এ অনেক মানুষ এই রাস্তার পাকাকরনের জন্য উর্ধতন কর্মকর্তাদের সুদৃষ্টি কামনা করছেন।

 

স/এন

Print Friendly, PDF & Email