বাঘারপাড়া প্রেসক্লাবের সকল পদে ইকবাল- হুমায়ুন প্যানেল বিজয়ী

বাঘারপাড়া (যশোর) থেকে আজম খাঁনঃ বাঘারপাড়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি-সম্পাদক সহ সকল পদে ইকবাল – হুমায়ুন প্যানেল বিজয়ী হয়েছেন।

সোমবার উপজেলা পরিষদ মিলানায়তনে সকাল ১০ টা থেকে ২ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। সভাপতি পদে দৈনিক স্পন্দনের নিজস্ব প্রতিবেদক ইকবাল কবির ১৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

তার একমাত্র প্রতিদ্বন্দি সাবেক সাধারণ সম্পাদক গ্রামের কাগজের স্টাফ রিপোর্টার চন্দন দাস ৭ ভোট পেয়েছেন। সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দিতায় দৈনিক সমাজের কথার হুমায়ুন কবির বিজয়ী হয়েছেন।

সহ-সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দিতায় দৈনিক স্পন্দনের খান কে এম শরাফত উদ্দীন, সহ-সাধারণ সম্পাদক পদে প্রতিদিনের কথার অনুপম দে ১৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

তার প্রতিদ্বন্দি আজিজুল ইসলাম ৯ ভোট পেয়েছেন। দপ্তর সম্পাদক পদে দৈনিক কল্যানের রাকিব হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে দৈনিক স্পন্দনের শামীম রেজা, কোষাধ্যাক্ষ পদে দৈনিক সত্যপাঠের প্রদীপ বিশ্বাস বিনা প্রতিদ্বন্দিতায় বিজয়ী হয়েছেন।

নির্বাহী সদস্য পদে দৈনিক স্পন্দনের এম এ আওয়াল ১৮, দৈনিক যশোর ও মানবজমিনের আজম খান ১৭, পাক্ষিক মত মতান্তরের মঞ্জুর মুর্শিদ ১৪ , দৈনিক সংবাদের লক্ষণ চন্দ্র মন্ডল ১০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

প্রেসক্লাবের প্রধান পৃষ্টপোষক উপজেলা নির্বাহী অফিসার কর্তৃক মনোনীত নির্বাচন কমিশনার ও একই সঙ্গে প্রিজাইডিং অফিসার হিসাবে নির্বচন পরিচালনা করেন  উপজেলা কৃষি কর্মকর্তা জাহিদুল আলম।

স/এষ্

Print Friendly, PDF & Email