ঢাকাবুধবার , ২৭ জুলাই ২০২২
  1. Bangla
  2. chomoknews
  3. English
  4. অপরাধ
  5. অভিনন্দন
  6. আমাদের তথ্য
  7. কবিতা
  8. কর্পরেট
  9. কাব্য বিলাস
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খোলামত
  13. গল্প
  14. গাইড
  15. গ্রামবাংলার খবর
আজকের সর্বশেষ

ফরিদপুর মধুখালী ইউপি নির্বাচনে নৌকার ভরাডুবি

abu naser
জুলাই ২৭, ২০২২ ৯:০১ অপরাহ্ণ
Link Copied!

ফরিদপুর মধুখালী ইউপি নির্বাচনে নৌকার ভরাডুবি

ফরিদপুর ব্যুরো: ফরিদপুরের মধুখালী উপজেলায় তিনটি ইউনিয়নে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে তিনটি ইউনিয়নেই নৌকার ভরাডুবি হয়েছে। ইউনিয়ন তিনটি হলো- আড়পাড়া, ডুমাইন ও মেগচামী। অযোগ্য আর বিতর্কিতদের মনোনয়ন দেওয়ায় এমনটা হয়েছে বলে দাবী দলের স্থানীয় নেতাকর্মীদের।

আইনশৃঙ্খলা বাহিনীর সরব উপস্থিতির কারণে কোনোধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই অবাধ ও সুষ্ঠুভাবে বুধবার (২৭ জুলাই) সকাল ৮টা থেকে ৪টা পর্যন্ত এ ইউপি নির্বাচনের ভোটগ্রহণ চলে। পরে ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করা হয়।

এতে উপজেলার তিনটি ইউনিয়নের আড়পাড়াতে সতন্ত্র প্রার্থী সাদিককুর রহমান সাজ্জাদ (মোটরসাইকেল প্রতীক) বিজয় লাভ করে। এ ইউনিয়নে নৌকার মনোনীত প্রার্থী আরমান হোসেন বাবু পরাজিত হন।

অন্যদিকে, একই উপজেলার ডুমাইন ইউনিয়নে সতন্ত্র প্রার্থী শাহ আসাদুজ্জামান তপন (আনারস প্রতীক) বিজয়ী লাভ করে। এ ইউনিয়নে নৌকার মনোনীত প্রার্থী খোরশেদ আলম মাসুম পরাজিত হন।

এছাড়া, একই উপজেলার মেগচামী ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মো. সাব্বির উদ্দিন শেখ (আনারস প্রতীক) বিজয়ী লাভ করেন। এ ইউনিয়নে নৌকার মনোনীত প্রার্থী মো. হাসান আলী খান পরাজিত হন।

ফরিদপুরের মধুখালী উপজেলায় তিনটি ইউনিয়নে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ৩১,০৪৪ জন। এরমধ্যে পুরুষ ভোটার ছিল ১৬০৮৩ এবং মহিলা ভোটার ১৫২৫৭ জন।

স/এষ।