ঢাকাবৃহস্পতিবার , ১৮ আগস্ট ২০২২
  1. Bangla
  2. chomoknews
  3. English
  4. অপরাধ
  5. অভিনন্দন
  6. আমাদের তথ্য
  7. কবিতা
  8. কর্পরেট
  9. কাব্য বিলাস
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খোলামত
  13. গল্প
  14. গাইড
  15. গ্রামবাংলার খবর
আজকের সর্বশেষ

শিবালয়ে ফেরিতে ছিনতাই চক্রের এক সদস্য আটক

চমক নিউজ বার্তা কক্ষ
আগস্ট ১৮, ২০২২ ৮:২২ অপরাহ্ণ
Link Copied!

শিবালয়ে ফেরিতে ছিনতাই চক্রের এক সদস্য আটক

শুভ মন্ডল: পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে চলাচলরত ফেরিতে ছিনতাই দলের এক সদস্যকে গ্রেপ্তার করেছে পাটুরিয়া নৌ থানা পুলিশ। আটক মো.খোকন মোল্লা(৩৭)রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া গ্রামের মো. আব্দুল মোল্লার পুত্র ।

পাটুরিয়া নৌথানা পুলিশ সুত্রে জানা গেছে, ভুক্তভোগী মো. হারুন সরদার তার স্ত্রীসহ সাতক্ষীরা হতে ‍সুন্দরবন এক্সপ্রেসে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেন। মঙ্গলবার দিবগত রাত আনুমানিক দেড়টার দিকে দৌলতদিয়া ঘাট থেকে ফেরিতে উঠেন।ফেরি ছাড়ার কিছুক্ষণ পরে রাত আনুমানিক পোনে ২টার দিকে গাড়ি থেকে নেমে ফেরির একপাশে দাড়ালে ছিনতাইকারী খোকনসহ আরো অজ্ঞাত ৪/৫জন এসে তাকে ঘিরে ধরে এবং ভয়ভীতি দেখিয়ে তার পকেট থেকে ২০হাজার টাকা জোরপূর্বক ছিনিয়ে নেয়। এসময় হারুণের চিৎকারে ফেরির অন্য যাত্রীরা এগিয়ে এসে ছিনতারকারী খোনককে আটক করে পাটুরিয়া নৌথানা পুলিশে সোর্পদ করেন।পুলিশের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারী দলের বাকী সদস্যরা নৌকাযোগে পালিয়ে যায়।

মো. আকবর মোল্লা, মাদার কাজী ও ইয়াছিন ব্যাপারী ছিনতাই দলের সদস্য বলে আটককৃত খোকন পুলিশের কাছে স্বীকার করেছে। ভুক্তভোগী হারুণ বাদী হয়ে শিবালয় থানায় একটি মামলা দায়ের করেছেন।পুলিশ আসামী খোকন মোল্লাকে বুধবার সকালে মানিকগঞ্জ বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরণ করেছে।

এব্যাপারে পাটুরিয়া নৌথানা পুলিশের অফিসার্স ইনচার্জ মো. আবু বকর সিদ্দিক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গ্রেপ্তারকৃত আসামী খোকন একজন পেশাদার ছিনতাইকারী দালের সদস্য। ছিনতায়ের কবলে পড়া হারুণ নামের এক যাত্রী বাদী হয়ে শিবালয় থানায় একটি মামলা করেছেন। নৌকাযোগে পালিয়ে যাওয়া বাকী ছিনতাইকারী দলের সদস্যকে অাটকের চেষ্টা চলছে বলে জানান তিনি।

স/এষ্