ঢাকামঙ্গলবার , ২৬ জুলাই ২০২২
  1. Bangla
  2. chomoknews
  3. English
  4. অপরাধ
  5. অভিনন্দন
  6. আমাদের তথ্য
  7. কবিতা
  8. কর্পরেট
  9. কাব্য বিলাস
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খোলামত
  13. গল্প
  14. গাইড
  15. গ্রামবাংলার খবর
আজকের সর্বশেষ

রাজবাড়ী থেকে অস্ত্র ও কার্তুজ উদ্ধার করেছে র‌্যাব

abu naser
জুলাই ২৬, ২০২২ ৩:৫১ অপরাহ্ণ
Link Copied!

রাজবাড়ী থেকে অস্ত্র ও কার্তুজ উদ্ধার করেছে র‌্যাব

আবু নাসের হুসাইন, ফরিদপুর।। রাজবাড়ী জেলার পাংশা থানা এলাকা হতে অস্ত্র ও কার্তুজ উদ্ধার করেছে র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের একটিি দল।

গতকাল সোমবার দুপুরে রাজবাড়ী জেলার পাংশা থানাধীন জীবননালা গ্রাম এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র ও কার্তুজ উদ্ধার করা হয়। ফরিদপুর র‌্যাব-৮ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

র‌্যাব-৮ জানায়, বর্তমানে আমাদের দেশের যুব সমাজ বিভিন্ন ধরনের অনৈতিক কার্যকলাপ, অবৈধ অস্ত্রের ব্যবহার, ছিনতাইসহ বিভিন্ন অবৈধ কর্মকান্ডে জড়িয়ে পড়ছে। “বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগান নিয়ে র‌্যাব যুব সমাজকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশব্যাপী বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারন কর্তৃক ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছে।

অত্র ক্যাম্পের একটি দল টহল ডিউটি করাকালীন সোমবার (২৫ জুলাই) দুপুর ১.৩০ ঘটিকার সময় রাজবাড়ী জেলার পাংশা থানাধীন জীবননালা গ্রাম এলাকা হতে পলাতক আসামী মোঃ ইমরান মিয়া (২২), পিতা-মোঃ রাজ্জাক আলী মিয়া ও মোঃ রাজ্জাক আলী মিয়া (৫০), পিতা-মৃত ইয়াছিন আলী, সাং-জীবননালা, থানা-পাংশা, জেলা-রাজবাড়ী দ্বয়ের বসত ঘরের কক্ষ হইতে দেশীয় তৈরী দুইটি পাইপগান, চারটি ওয়ান শুটার গান, একটি রিভলবার ও তিনটি শর্টগানের কার্তুজ  উদ্ধার করেন।

পলাতক আসামীদ্বয় অবৈধ অস্ত্র নিজেদের হেফাজতে রাখার অপরাধে উক্ত পলাতক আসামীদ্বয়ের বিরুদ্ধে THE ARMS. ACT ১৮৭৮ এর ১৯A ধারায়- পাংশা থানা, রাজবাড়ী জেলায় মামলা রুজু করা হয়েছে।

স/এষ্