ঢাকামঙ্গলবার , ১০ জানুয়ারি ২০২৩
  1. Bangla
  2. chomoknews
  3. English
  4. অপরাধ
  5. অভিনন্দন
  6. আমাদের তথ্য
  7. কবিতা
  8. কর্পরেট
  9. কাব্য বিলাস
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খোলামত
  13. গল্প
  14. গাইড
  15. গ্রামবাংলার খবর
আজকের সর্বশেষ

বাঘারপাড়ায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

admin
জানুয়ারি ১০, ২০২৩ ৬:৩০ অপরাহ্ণ
Link Copied!

বাঘারপাড়ায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি ।। যশোরের বাঘারপাড়ায় প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার অধিকারীর উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে।

দিনটি উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা ও ছাত্র জনতার অংশগ্রহণে আলোচনা সভা, কম্বল বিতরণ ও আনন্দ শোভাযাত্রা বের করা হয়। এদিন সকাল ১১ টায় উপজেলার দোহাকুলা বাজার থেকে আনন্দ শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

পরে দোহাকুলাস্থ রাই কমল বাড়ির আঙ্গিনায় অনুষ্ঠিত এ সংক্রান্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন অনুষ্ঠানের আয়োজক সাবেক অতিরিক্ত সচিব বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার অধিকারী। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যশোর জেলা সাবেক মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ড বীর মুক্তিযোদ্ধা মো. আবুল হোসেন।

বিশেষ অতিথি ছিলেন বাঘারপাড়া উপজেলা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার একিন উদ্দিন, যুদ্ধকালীন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল আজিজ। এ সময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা ছদর উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন প্রমুখ। আলোচনা সভা শেষে বীর মুক্তিযোদ্ধা ও বয়স্কদের হাতে কম্বল তুলে দেওয়া হয়।

স/এষ্