ঢাকাবৃহস্পতিবার , ১৮ আগস্ট ২০২২
  1. Bangla
  2. chomoknews
  3. English
  4. অপরাধ
  5. অভিনন্দন
  6. আমাদের তথ্য
  7. কবিতা
  8. কর্পরেট
  9. কাব্য বিলাস
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খোলামত
  13. গল্প
  14. গাইড
  15. গ্রামবাংলার খবর
আজকের সর্বশেষ

বন্ধু-বান্ধবীর ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, গ্রেফতার ৩

চমক নিউজ বার্তা কক্ষ
আগস্ট ১৮, ২০২২ ৮:২৪ অপরাহ্ণ
Link Copied!

বন্ধু-বান্ধবীর ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, গ্রেফতার ৩

মোঃরফিকুল ইসলাম মিঠু।। ঢাকায় অভিনব এক প্রতারক চক্রকে গ্রেফতার করা হয়েছে। চক্রের মূল মোহাম্মদ মজনু (৩২) ও তার বান্ধবী রওশন আরা রুমা (৩৩)। রুমা মোবাইলে ভুলে টাকা চলে গেছে বলে কোন ব্যক্তির সাথে ভাব জমায়, এক পর্যায়ে বাসায় ডেকে আনে। মজনু চক্রের বাকি সদস্য নিয়ে সেই বাসায় গিয়ে ওই ব্যক্তিকে জিম্মি করে। চক্রের কেউ তখন ডিবি, কেউ স্থানীয় প্রভাবশালী সেজে তার সাথে নগ্ন ছবি তুলে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়। গতকাল রাতে নগরীর উত্তরা পশ্চিম থানার বার তের মোড় এলাকা থেকে বন্ধু-বান্ধবীসহ চক্রের তিন সদস্যকে গ্রেফতার করে। গ্রেফতার বাকি সদস্য হলেন, আব্দুস সালাম (৫০)।

গ্রেফতার মজনু তুরাগে তৃপ্তি ফুড এন্ড বেকারি নামে একটি দোকান কর্মচারী হিসেবে কাজ করেন। সেই দোকানেরই মালিক আল আমিন। গত ১১ জুলাই তাকে ফোন করেন রুমা। চালাকি করে এর আগেই তার মোবাইলে ৫০ টাকা দিয়ে দেন তিনি। এরপর ভুলে ওই টাকা চলে গেছে বলে ভাব জমান।

এভাবে কয়েকদিন কথা বলার পর একদিন রুমা আল আমিনকে তার বাসায় দাওয়াত খেতে যেতে বলেন। আল আমিন সেই বাসায় যান। যাওয়ার সময় মজনুকেও নিয়ে যান। বাসায় যাওয়ার পর মজনু বাইরে যাবেন বলে বেরিয়ে যান। এর কিছুক্ষণ পর সেখানে ডিবি পরিচয়ে কয়েকজন ঢুকে। তারা আল আমিনকে মারধর করে এবং রুমার সাথে আপত্তিকর ছবি তুলে।

পরে ১০ লাখ টাকা দাবি করে।নতুবা তাকে গুম করারও হুমকি দেয়। আল আমিন এক পর্যায়ে তাদের সাড়ে ৩ লাখ টাকা দেন। এসময় তার সাথে থাকা আরও ৩৭ হাজার টাকা তারা ছিনিয়ে নেন।
পরে পুলিশকে জানালে গতকাল বন্ধু-বান্ধবীসহ ৩ জনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ৫৬ হাজার টাকা উদ্ধার করা হয়। গ্রেফতার মজনু জানায়, তাদের চক্রে মোট ৮ জন। এর মধ্যে রুমা বন্ধুত্ব পাতায়। মজনু অন্যান্যদের ডিবি সাজিয়ে নিয়ে যান।

স/এষ্