ঢাকাশনিবার , ৬ আগস্ট ২০২২
  1. Bangla
  2. chomoknews
  3. English
  4. অপরাধ
  5. অভিনন্দন
  6. আমাদের তথ্য
  7. কবিতা
  8. কর্পরেট
  9. কাব্য বিলাস
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খোলামত
  13. গল্প
  14. গাইড
  15. গ্রামবাংলার খবর
আজকের সর্বশেষ

নেত্রকোনায় ১ কোটি ৩৭ লাখ টাকার মাদক ধ্বংস

চমক নিউজ, ময়মানসিংহ
আগস্ট ৬, ২০২২ ২:০০ পূর্বাহ্ণ
Link Copied!

নেত্রকোনায় ১ কোটি ৩৭ লাখ টাকার মাদক ধ্বংস

পিয়াস আহমদ, নেত্রকোনা জেলা প্রতিনিধিঃ বর্ডার গার্ড বাংলাদেশ নেত্রকোনা ৩১ ব্যাটালিয়ন কর্তৃক গত ৫ বছরে জব্দকৃত বিপুল পরিমাণ ভারতীয় মাদক- বিয়ার, মদ, ইয়াবা, গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ আগস্ট) বেলা ১১টার দিকে বর্ডার
গার্ড বাংলাদেশ নেত্রকোনা ব্যাটালিয়নের (৩১ বিজিবি’র) উদ্যোগে বিজিবির ক্যাম্পে ১ কোটি ৩৭ লক্ষ ২৫ হাজার ৩ শত টাকা মূল্যের মাদকদ্রব্য রোলার দিয়ে ধ্বংস করা হয়েছে।

৩১ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল এ এস এম জাকারিয়া মালিকবিহীন উদ্ধারকৃত বিভিন্ন প্রকার মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠানে মাদকের ভয়াবহতা এবং এর কুফল সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন। তিনি বলেন, বিগত ২০১৭ সালের ১লা ডিসেম্বর থেকে ২০২২ সালের ১১ মে পর্যন্ত ভারতীয় সীমান্ত এলাকায় বিজিবি’র কর্তৃক বিভিন্ন অভিযানে মালিকবিহীন/পরিত্যক্ত অবস্থায় উদ্ধারপূর্বক জব্দকৃত বিভিন্ন প্রকার বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়।

জব্দকৃত মাদকের মধ্যে রয়েছে-৯ হাজার ২শত ৯৭ বোতল ভারতীয় বিভিন্ন প্রকার মদ, ৪০৩ পিস ইয়াবা, 8 কেজি ৬ শত গ্রাম গাঁজা, ৮০পিস যৌন উত্তেজক ট্যাবলেট। যার সর্বমোট আনুমানিক মূল্য ১ কোটি ৩৭ লক্ষ ২৫ হাজার ৩ শত টাকা।

এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, মোরশেদা খাতুন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ আলী হায়দার রাসেল প্রমুখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মশিউর রহমান, নেত্রকোনা পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক সাবিকুন্নাহার, নেত্রকোনা পৌরসভার প্যানেল মেয়র, এস এম মহসিন আলম, কাষ্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগের রাজস্ব কর্মকর্তা মোঃ ফারুক আহমেদসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

স/বি