ঢাকাশনিবার , ৬ আগস্ট ২০২২
  1. Bangla
  2. chomoknews
  3. English
  4. অপরাধ
  5. অভিনন্দন
  6. আমাদের তথ্য
  7. কবিতা
  8. কর্পরেট
  9. কাব্য বিলাস
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খোলামত
  13. গল্প
  14. গাইড
  15. গ্রামবাংলার খবর
আজকের সর্বশেষ

কেন্দুয়ার স্বেচ্চাসেবকলীগ নেতা পলাশ খান আর নেই

চমক নিউজ, ময়মানসিংহ
আগস্ট ৬, ২০২২ ৮:১৭ অপরাহ্ণ
Link Copied!

কেন্দুয়ার স্বেচ্চাসেবকলীগ নেতা পলাশ খান আর নেই

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি- নেত্রকোনার কেন্দুয়া উপজেলা স্বেচ্চাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পলাশ খান (৪০) শনিবার (৬ আগস্ট) সকাল ১০টার দিকে ময়মনসিংহ-টাঙ্গাইল সড়কের মধুপুর এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মৃত্যু বরণ করেছেন। পলাশ খান উপজেলার চিরাং ইউনিয়নের বাট্টা ভুইয়াপাড়া গ্রামের হাবিকুল ইসলামের ছেলে বলে জানা গেছে।

গ্রাম সূত্রে জানা যায়, পলাশ খান রাজনীতির পাশাপাশি একটি কোম্পানীর টাঙ্গাইল এলাকায় চাকরি করতেন। শুক্রবার ছুটিতে কেন্দুয়ায় এসে বঙ্গবন্ধুর জ্যেষ্ঠপুত্র শহীদ ক্যাপটেন শেখ কামাল এঁর ৭৩ তম জন্মদিন পালন করেন। এদিন তিনি দলীয় বিভিন্ন কর্মসূচিতে অংশ গ্রহন করেন।

পর দিন শনিবার সকালে মোটরবাইকে কর্মস্থল টাঙ্গাইল যাওয়ার পথে মধুপুর জলছত্র এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনার শিকার হয়ে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তার অকাল মুত্যুতে কেন্দ্রীয় স্বেচ্চাসেবকলীগ এক শোকবার্তায় শোকসমাপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং তার রুহের মাগফেরাত কামনা করেন।

এছাড়া তার অকাল মৃত্যুতে শোক ও পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান নেত্রকোনা ৩-(কেন্দুয়া-আটপাড়া) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল ও তার সহধর্মিনী বাংলাদেশ যুব মহিলালীগের সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড. আব্দুল কাদির ভূঞা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কেন্দুয়া পৌরসভার মেয়র আসাদুল হক ভূঞা, উপজেলা স্বেচ্চাসেবকলীগ সভাপতি ও মোজাফরপুর ইউপি চেয়ারম্যান জাকির আলম ভুঞা, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মহসীন প্রমূখ।

স/বি