ঢাকারবিবার , ২৮ আগস্ট ২০২২
  1. Bangla
  2. chomoknews
  3. English
  4. অপরাধ
  5. অভিনন্দন
  6. আমাদের তথ্য
  7. কবিতা
  8. কর্পরেট
  9. কাব্য বিলাস
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খোলামত
  13. গল্প
  14. গাইড
  15. গ্রামবাংলার খবর
আজকের সর্বশেষ

কানাইপুরে দেশীও অস্ত্র নিয়ে শোডাউনের ভিডিও ভাইরাল, আটক-৫

abu naser
আগস্ট ২৮, ২০২২ ৬:৫৭ অপরাহ্ণ
Link Copied!

কানাইপুরে দেশীও অস্ত্র নিয়ে শোডাউনের ভিডিও ভাইরাল, আটক-৫

 

আবু নাসের হুসাইন, ফরিদপুর : ফরিদপুরের কানাইপুর মহাসড়কে দেশীও অস্ত্র নিয়ে শোডাউন দেয়া ভিডিও ভাইরাল হওয়ায় পাঁচ জনকে আটক করা হয়েছে।

রবিবার (২৮ আগষ্ট) বেলা ২টার সময় পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিংয়ে ফরিদপুরে নবাগত পুলিশ সুপার শাহজাহান পিপিএম ‌(সেবা) এ তথ্য জানান।

তিনি বলেন, গত (২৫ আগষ্ট) তারিখে বিকেল ৫ ঘটিকায় ফরিদপুর কানাইপুরের – খুলনা মহাসড়কে ওয়ার্ড ছাত্রলীগের কমিটি দেওয়াকে কেন্দ্র করে ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও থানা ছাত্রলীগের সহ-সভাপতি গ্রুপের সাথে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও ছাত্রলীগের পদ প্রত্যাশী সোহাগ গ্রুপের বিরোধ প্রকট আকার ধারণ করে।যার ফলশ্রুতিতে শোডাউনের মাধ্যমে অপর গ্রুপকে ভয় দেখানোর জন্য রাস্তায় দেশীয় অস্ত্রসহ প্রতিবন্ধকতা সৃষ্টি করে শোডাউন দেখানোর সিদ্ধান্ত নেয় সাব্বিরের নেতৃত্বাধীন গ্রুপ।

চাঞ্চল্যকর বিষয়টির তদন্তে ফেসবুকসহ সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়লে, নবাগত পুলিশ সুপার মোহাম্মদ শাজাহান পিপিএম সেবা তৎক্ষণিক এবিষয়টি নিয়ে তদন্ত শুরু করার নির্দেশ প্রদান করেন, কোতোয়ালী থানায় বাদী হয়ে -২৮/০৮/২০২২ তারিখে একটি মামলা দায়ের করেন। তদন্তকারী কর্মকর্তা এসআই/মাহাবুব করিম, ভিডিও ফুটেজ সমূহ সংগ্রহ করে। পরে ভিডিও ফুটেজ সুনির্দিষ্ট ভাবে আসামিকে সনাক্ত করে গ্রেপ্তার করা হয়।

ভিডিও ফুটেজ দেখে মিছিলের অগ্রভাগে থাকা রামদা বা ছেনদা হাতের ৩ জন সাগর বেপারী, নাজমুল, রাকিব এবং লোহার রড হাতে থাকা তুষারকে গ্রেপ্তার করা হয়। এছাড়া মিছিলের অন্যতম আয়োজক ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাব্বির ও তুষারসহ মোট পাঁচজনকে গ্রেপ্তার করা হয়।

ব্রিফিংয়ে জানা যায়, সাবেক এসপি আলিমুজ্জামান সম্প্রতি অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি পেয়ে চলে যাওয়ার সাথে সাথে কানাইপুরএলাকায় সন্ত্রাসী খাজা বাহিনীর সশস্ত্র মহড়া দিয়ে জনমনে ভয়-ভীতি, ত্রাস ও অরাজক পরিস্থিতি সৃষ্টি করা তথা মহাসড়কে যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি ও বাড়িঘর ভাংচুর করা সহ বিভিন্ন কর্মকান্ডা করে চলছে।

এই সময় পুলিশ সুপার সাংবাদিকদের বলেন, প্রদত্ত সন্ত্রাসের প্রতি জিরো টলারেন্স অবস্থানকে সমুন্নত রেখে এই ঘটনায় সংশ্লিষ্ট সবাইকে দ্রুততম সময়ের মধ্যে আইনের আওতায় নিয়ে আসার জন্য কঠোর অভিযান চলমান আছে । ফরিদপুর শহরের সন্ত্রাসী কার্যক্রমের জন্য কাউকে ন্যূনতম প্রশ্রয় দেওয়া হবে না।

ফরিদপুর শহরে সন্ত্রাসের বিরুদ্ধে সকল অভিযান চলমান থাকবে এবং আরো বেগবান করা হবে। সন্ত্রাসীদের ফরিদপুরের মাটিতে কোন জায়গা দেয়া হবে না।