ঢাকামঙ্গলবার , ১৬ আগস্ট ২০২২
  1. Bangla
  2. chomoknews
  3. English
  4. অপরাধ
  5. অভিনন্দন
  6. আমাদের তথ্য
  7. কবিতা
  8. কর্পরেট
  9. কাব্য বিলাস
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খোলামত
  13. গল্প
  14. গাইড
  15. গ্রামবাংলার খবর

ইতালি ভেনিস বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা

চমক নিউজ বার্তা কক্ষ
আগস্ট ১৬, ২০২২ ৭:৩৭ অপরাহ্ণ
Link Copied!

ইতালি ভেনিস বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা

মোহাম্মদ মেসবাহ্ উদ্দিন আলাল, ইউরোপ বুরো চীপ : স্বাধীনতার মহান স্থপতি মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ভেনিস আওয়ামী লীগ শাখার এর উদ্যোগে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১৫ আগস্ট ২০২২ রোজ সোমবার ভেনিস মারঘেরা জামেমসজিদে এ আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ভেনিস আওয়ামী লীগের সভাপতি শাহাজাহান কবির এর সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক আজাদ খান এর সঞ্চলনায় অনুষ্ঠিত হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সহ-সভাপতি ইব্রাহিম জমাদার আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী, এলাকার গণমান্য এবং সাংবাদিকবৃন্দ সহ প্রমুখ।

সবশেষে বঙ্গবন্ধু সহ ১৫ আগস্ট শাহাদাত বরণকারী সকল শহীদের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয় এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়। অনুষ্ঠান শেষে উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

রাজধানী রোম, বাংলাদেশ দূতাবাস, ইতালির বিভিন্ন অঞ্চলের আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের উদ্যোগেও যথাযথ মর্যাদার সাথে জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

স/এস্