ঢাকারবিবার , ১২ জুন ২০২২
  1. Bangla
  2. chomoknews
  3. English
  4. অপরাধ
  5. অভিনন্দন
  6. আমাদের তথ্য
  7. কবিতা
  8. কর্পরেট
  9. কাব্য বিলাস
  10. কৃষি সংবাদ
  11. খুলনা
  12. খোলামত
  13. গল্প
  14. গাইড
  15. গ্রামবাংলার খবর
আজকের সর্বশেষ

অনলাইনে বিক্রি হচ্ছে নওগাঁর সুস্বাদু আম ক্রেতাদের ব্যাপক সাড়া

চমক নিউজ বার্তা কক্ষ
জুন ১২, ২০২২ ৭:৩৪ অপরাহ্ণ
Link Copied!

অনলাইনে বিক্রি হচ্ছে নওগাঁর সুস্বাদু আম ক্রেতাদের ব্যাপক সাড়া

খালিদ হোসেন মিলু বদলগাছী( নওগাঁ)প্রতিনিধি : অনলাইনে বিক্রি হচ্ছে সম্প্রতি আমের রাজধানী খ্যাত নওগাঁর আম, এরই মধ্যে ক্রেতাদের কাছে ব্যাপক সাড়া ফেলেছে(Mango Sell Bazar) ম্যাংগো সেলবাজার নামের অনলাইন আমের বাজার।

নওগাঁয় আনুষ্ঠানিকভাবে আম পাড়ার উদ্বোধন এর পর থেকেই শুরু হয়েছে ম্যাংগো সেলবাজার নামের অনলাইন প্লাটফরমে আম বিক্রির ধুম। এরপর থেকেই মূলত এই জেলা এবং এ জেলার বাহিরে অনলাইন ব্যবসায়ীরা তৎপর হয়ে উঠেছেন অনলাইনে আম বিক্রিতে।

অনলাইনে জমে উঠছে আমের ব্যবসা। অনেকে ফেসবুক পেজ, অনলাইন পোর্টালসহ সামাজিক যোগাযোগমাধ্যমে আম কেনাবেচা করছেন। অনলাইন আমের বাজার গুলোর মধ্যে ইতিমতো সারা দেশে সাড়া ফেলেছে ম্যাংগো সেলবাজার নামের ফেইসবুক পেজ অনলাইন আমের বাজার।
এখন ঘরে বসে নওগাঁর বিখ্যাত আম কিনতে পারবেন ক্রেতারা Mango Sell Bazar পেইজ থেকে।

নওগাঁ জেলার বদলগাছী উপজেলার সন্তান উদ্যোক্তা এস এম মোস্তাকিম এর প্রচেষ্টায় নিজস্ব বাগান থেকে সরাসরি কুরিয়ার এর মাধ্যমে বাংলাদেশে ১০০% ফরমালিন মুক্ত বিশুদ্ধ খাঁটি আম পৌঁছে দেওয়ার জন্য নিরলস ভাবে কাজ করছেন।

ম্যাংগো সেল বাজার (Mango Sell Bazar) অনলাইন আমের বাজারে পাওয়া যাচ্ছে আমের রাজ্যে নওগাঁ জেলার বদলগাছী উপজেলার বিখ্যাত নাক ফজলি, হিমসাগর,আম্রপালি ,
কাটিমন সহ বিখ্যাত কিছু জাতের আম।

Mango Sell Bazar এর কর্নধার তরুন উদ্যোক্তা এস এম মোস্তাকিম বলেন, বর্তমান বাজারে ফরমালিন ও কেমিক্যালে ভিড়ে আম এর সুনাম কিছুটা হাড়িয়ে যাচ্ছে।
ফরমালিন মানবদেহের জন্য সবচেয়ে বড় ক্ষতিকর।

তাছাড়া ফরমালিন এ আমের স্বাদ নষ্ট হয়ে যায়। রাজশাহীর ফরমালিন মুক্ত বিশুদ্ধ খাঁটি আম এর স্বাদ অন্য রকম। যা একবার খাওয়ার পর এই আমের স্বাদ এবং ঘ্রাণ মনে থাকবে দীর্ঘ সময়।

আম ভোজন প্রেমী ক্রেতাদের কথা ভেবে সরাসরি রাজশাহীর নওগাঁ জেলার নিজস্ব বাগানের উৎপাদিত আম সারাদেশে বিক্রয় করা হচ্ছে ম্যাংগো সেল বাজার নামের অনলাইন পেজ এর মাধ্যমে। রীতিমত রিভিউ পাচ্ছি আমার অনলাইন

পেজ Mango Sell Bazar নামের আমের অনলাইন বাজারে। সততার সহিত তরুন এই উদ্যোক্তা এস এম মোস্তাকিম অনলাইন এর মাধ্যমে নওগাঁর আম কে ব্র্যান্ডিং করেছেন এবং আমের রাজধানী নওগাঁর আম স্বাদ আর গুনে অতুলনীয়। সুমিষ্ট এই আম বাগান থেকে সরাসরি সুলভ মূল্যে পৌছে দিচ্ছে ক্রেতাদের মাঝে। এরই মধ্য সারাদেশে অনলাইন প্লাটফরম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক পেজ,ইমো, হোয়াটসআপ মেসেঞ্জারের মাধ্যমে অনলাইন এই আমের বাজার বেশ সাড়া ফেলেছে ক্রেতাদের মাঝে।

অনলাইন এ আম বিক্রি করে একদিকে যেমন লাভবান হচ্ছেন এই তরুন উদ্যোক্তা তেমনি ভাগ্যবদল যাচ্ছে অনলাইনে আম বিক্রি করে মোস্তাকিমের। প্রতিদিন প্রচুর পরিমান আম বিক্রি হচ্ছে এই ম্যাংগো সেল বাজার থেকে।

স/এষ্